Inqilab Logo

রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

পাথরঘাটায় শ্রেণি কক্ষ দখল করে সপরিবারে বসবাস করছেন প্রধান শিক্ষক

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০২১, ৮:০৯ পিএম

বরগুনার পাথরঘাটার জালিয়াঘাটা এসইএসডিপি মডেল উচ্চ বিদ্যালয়ের দুটি শ্রেনী কক্ষ দখল করে ৬বছর যাবৎ সপরিবারে বসবাস করে আসছেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ফৈরদৌস। পাথরঘাটা উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাকে ম্যানেজ করেই তিনি শ্রেনী কক্ষ দখল করে বসবাস করছেন বলে সাংবাদিকদের নিকট দাবী করেন। এসময় প্রধান শিক্ষক সাংবাদিকদের সাথে অসৌজন্য আচরণ করে বলেন, আপনারা নিউজ করে যা করতে পারেন করেন।

সরেজমিনে গিয়ে দেখা গেছে, তিন তলা বিদ্যালয় ভবনের দ্বিতীয় তলায় দুটি শ্রেনী কক্ষসহ ছাত্রীদের টয়লেট দখল করে প্রধান শিক্ষক তার স্ত্রী সন্তান নিয়ে সপরিবারে বসবাস করে আসছেন। শ্রেনী কক্ষের বেঞ্চ দিয়ে বানিয়েছেন খাট। বঙ্গবন্ধুর ছবি সম্বলিত ব্যানার দিয়ে রান্নাঘরের বেড়া দিয়েছেন।

এ ব্যাপারে বরগুনা জেলার ভারপ্রাপ্ত মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা বলেন, আমি জানি প্রধান শিক্ষক নিজস্ব বাসা নিয়ে থাকেন। শ্রেনী কক্ষ দখল করে থাকার বিষয়টি উপজেলা শিক্ষা কর্মকর্তাকে খোঁজ নিতে বলছি।

পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা হোসাইন মোহাম্মদ আল মুজাহিদ বলেন, বিষয়টি আমার জানা নেই, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাকে বলছি সরেজমিনে দেখে ব্যবস্হা নেয়ার জন্য।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বরগুনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ