Inqilab Logo

সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০২ কার্তিক ১৪২৮, ১০ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

পানিবন্দি স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনে দাউদকান্দি চেয়ারম্যান

দাউদকান্দি (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০২১, ১২:০২ এএম

বিরামহীন বৃষ্টির কারণে কুমিল্লার দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান সড়ক ও কোয়ার্টারের সামনের সড়ক বৃষ্টির পানিতে ডুবে যায়। গতকাল দাউদকান্দি উপজেলা চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলী সুমন এসব পরিদর্শন করেন এবং দ্রুত সমাধানের প্রতিশ্রুতি দেন। এ সময় উপস্থিত ছিলেন দাউদকান্দি উপজেলা ভাইস চেয়ারম্যান তারিকুল ইসলাম নয়ন, দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. শহিদুল ইসলাম শোভন, আবাসিক মেডিক্যাল অফিসার ডা. হাবিবুর রহমান, কুমিল্লা উত্তর জেলা শ্রমিকলীগের সভাপতি ও প্যানেল মেয়র রকিবউদ্দিন রকিব।
এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শহিদুল ইসলাম শোভন জানান, সবাইকে নিয়ে হাসপাতালকে একটি সুন্দর পরিবেশে ফিরিয়ে এনেছি। কিন্তু এ পানিবদ্ধতার কারণে দুর্ভোগ পোহােিচ্ছ। সরেজমিনে জানা যায়, স্বাস্থ্য কমপ্লেক্সের পাশে একটি প্রভাবশালী পরিবার পানি নিষ্কাশনের জায়গাটি তাদের সুবিধার্থে বন্ধ করে রাখায় পানিবদ্ধতা সৃষ্টি হয়। এ কারণে এলাকাবাসী ও স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা-কর্মচারীরা দুর্ভোগ পোহাচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ