Inqilab Logo

বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮, ১৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

অ্যামেজফিট স্মার্ট ওয়াচ এর পরিবেশক সেলেক্সট্রা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০২১, ৮:৪৪ পিএম

বাজারে স্মার্ট ওয়াচের সংখ্যা নিতান্ত কম নয়। তবে ব্র্যান্ডের অফিশিয়াল স্মার্টওয়াচের কথা বললে অ্যামেজফিট জনপ্রিয়তার শীর্ষে রয়েছে। সম্প্রতি সেলেক্সট্রা বাংলাদেশের বাজারে অ্যামেজফিটের পরিবেশক হিসেবে চুক্তিবদ্ধ হয়েছে।

আকার, ডিজাইন, নির্মাণশৈলি ও ফাংশন বিবেচনায় ১১টি মডেলের স্মার্টওয়াচ পাচ্ছেন যা ভাগ করা যায় বিভিন্ন শ্রেণীতে৷ অ্যামেজফিট ব্যান্ড, নিও, অ্যামেজফিট বিপ সিরিজ, জিটিআর সিরিজ, জিটিএস সিরিজ এবং অ্যামেজফিট টি-রেক্স সিরিজ। সবগুলো স্মার্ট ওয়াচ বাজেট অনুসারে আপনার চাহিদা মেটাতে সক্ষম। ফুটিয়ে তুলবে আপনার ব্যক্তিত্বকে৷

কোন কাজটা করে না হালের স্মার্টওয়াচ, সেটা একটা প্রশ্ন! সর্বোচ্চ ১০০টি পর্যন্ত স্পোর্টস মোড রয়েছে ঘড়িগুলোতে। আপনি কত স্টেপ হাঁটলেন, হার্ট রেট, কত ক্যালোরি বার্ন হলো, ঘুমের সময় পরিমাপ, স্ট্রেস মনিটর, রক্তে অক্সিজেন পরিমাপক, সাইক্লিং, সাঁতার, ফোনের নোটিফিকেশন, স্পিকার, মিউজিক স্টোরেজসহ আরও অনেক সুবিধা রয়েছে অ্যামেজফিট স্মার্টওয়াচে। এছাড়া উন্নতমানের সেন্সর রয়েছে, সর্বোচ্চ ১০০ মিটার পর্যন্ত পানির গভীরতায় কোনও ক্ষতি হবে না ঘড়িগুলোর। বিল্ট কোয়ালিটি দুর্দান্ত, স্টাইলিশ। ঘড়ির স্ট্র্যাপগুলো বেশ টেকসই।

অ্যামেজফিটের স্মার্টওয়াচ গুলোর দাম নির্ধারণ করা হয়েছে ২ হাজার ৭৯০ টাকা থেকে ১৪ হাজার ৯৯০ টাকা পর্যন্ত। রয়েছে এক বছরের অফিশিয়াল ওয়ারেন্টি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সেলেক্সট্রা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ