Inqilab Logo

বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮, ২০ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

ডাকাতির স্বর্ণ অস্ত্রসহ গ্রেফতার ৭

মুন্সীগঞ্জ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম

মুন্সীগঞ্জ সদর উপজেলার চিতলিয়া বাজারে ডাকাতির ৪ দিন পর সংঘবদ্ধ ডাকাত দলের ৭ সদস্য ও লুন্ঠিত স্বর্ণের ক্রেতাকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ডাকাতির ৬৯ ভরি স্বর্ণ,নগদ ১৫ হাজার টাকা, একটি ম্যাগজিনসহ পিস্তলের গুলি ও একটি চাপাতি উদ্বার করা হয়েছে। গতকাল মুন্সীগঞ্জের পুলিশ সুপার আব্দুল মোমেন সংবাদ সম্মেলনে জানান ,গত ১৫ সেপ্টেম্ভর রাতে ডাকাতির পর পর আধুনিক তথ্য প্রযুক্তির সহায়তায় অভিযান শুরু করে ১৯ সেপ্টেম্বর মুন্সীগঞ্জ,মাদারীপুর,শরিয়তপুর ও ঢাকার বিভিন্ন স্থান থেকে ডাকাতদের গ্রেফতার ও মালামাল উদ্বার করা হয়। এসময় নারায়ণগঞ্জের বন্দর থেকে ডাকাতির কাজে ব্যবহৃত একটি স্পিডবোটও জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলো সাব্বির ওরফে হাতকাটা স্বপন, আরিফ হাওলাদার, মোহাম্মদ আলী, মো: বিল্লাল মোল্লা, মো: আনোয়ার হোসেন, ফারুক খা, মো: আফজাল হোসেন এবং স্বর্ণ ক্রয়কারী দোকানদার মো: আক্তার হোসেন।
গ্রেফতারকৃতদের বাড়ি শরিয়তপুর, চাঁদপুর ও মাদারীপুর জেলায় । গত ১৫ সেপ্টেম্বর রাতে দু’টি স্বর্ণের দোকান থেকে ডাকাতদল ১০৭ ভরি স্বর্ণ ও ৪০ লক্ষাধিক নগদ টাকা লুট করে নিয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বর্ণ অস্ত্রসহ গ্রেফতার ৭
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ