Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

খিলগাঁওয়ে স্ত্রীর হাতে স্বামী খুন

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম

রাজধানীর খিলগাঁওয়ে ব্যাডমিন্টন ব্যাটের বাট বুকে ঢুকিয়ে আব্দুর রহমান (৪০) নামে এক ব্যক্তিকে হত্যা করেছে তার স্ত্রী। এ ঘটনায় স্ত্রী নাজমা বেগমকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল সোমবার পূর্ব গোড়ান এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার শেষে সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠিয়েছে। নিহতের বড় ভাই আব্দুর সালাম সাংবাদিকদের বলেন, ঝগড়ার সময় আব্দুর রহমানের বুকে ব্যাডমিন্টন ব্যাটের বাট বুকে ঢুকিয়ে দেয় নাজমা বেগম। পরে খিদমাহ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নাজমা বেগমকে পুলিশ আটক করে থানায় নিয়ে গেছে।

তিনি আরও জানান, আব্দুর রহমান খিলগাঁও থানার ২৭৯/২ পূর্ব গোড়ানের একটি টিনশেড বাসায় ভাড়া থাকতেন। তিনি মুরগির দোকানে ডেলিভারিম্যান হিসেবে কাজ করতেন। ২ ছেলে ও ১ মেয়ে রয়েছে।

খিলগাঁও থানার এসআই মো. শফিকুল ইসলাম বলেন, খবর পেয়ে খিদমাহ হাসপাতালে যাই। সেখানে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠাই। স্ত্রী নাজমা জানায় তার সঙ্গে ঝগড়ার এক পর্যায়ে ব্যাডমিন্টনের ভাঙা বাট তার বুকে ঢুকিয়ে দেয়। এতে তার মৃত্যু হয়। নিহতের স্ত্রী নাজমাকে গ্রেফতার করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্ত্রীর হাতে স্বামী খুন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ