Inqilab Logo

বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৪ কার্তিক ১৪২৮, ১২ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

বয়ফ্রেন্ডের কথা কবুল!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম

ব্রিটিশ গায়িকা অ্যাডেলের (৩৩) নতুন সম্পর্কের বিষয়ে চলা গুঞ্জন অবশেষে সত্যে পরিণত হলো। তিনি নিজের ইনস্টাগ্রামে নতুন বয়ফ্রেন্ডের কথা জানিয়েছেন। এই সম্পর্ক নিয়ে কয়েক মাস ধরে গুঞ্জন চলছিল। নতুন বয়ফ্রেন্ডের নাম রিচ পল (৩৯)।
চলতি বছরের মে মাসে পলই তাদের দু’জনের সম্পর্কের বিষয়টি নিউ ইয়র্কার’কে জানিয়েছিলেন। জুলাই মাসে তার প্রমাণও মেলে। অ্যাডেল ও পল এনবিএ’র গেম-৫ এর ফাইনাল দেখতে যান একত্রে।
গত রোববার সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়া গায়িকা অ্যাডেলের পোস্টের আগ পর্যন্ত দু’জনই ছিলেন লোকচক্ষুর আড়ালে। ‘হ্যালো’ দিয়ে বিশ্ব মাতানো গায়িকা ইনস্টাগ্রামে দুটি ছবি পোস্ট করেছেন। একটিতে তাকে দেখা যাচ্ছে সাদাকালো গাউনে। আরেক ছবিতে পলের সঙ্গে একটি সাদাকালো সেলফি।
ছবিটি গত জুলাইয়ে বাস্কেটবল ম্যাচ দেখতে গিয়ে তোলা। আর ক্যাপশনে কেবল একটি ‘হার্ট’ ইমোজি। রিচ পল একজন উচ্চ পর্যায়ের স্পোর্টস এজেন্ট এবং ক্লাচ স্পোর্টস গ্রুপের প্রতিষ্ঠাতা ও নির্বাহী কর্মকর্তা। তার এই এজেন্সি প্রতিনিধিত্ব করে লেব্রন জেমস ও অন্যান্য বিখ্যাত এনবিএ খেলোয়াড়দের।
২০১৯ সালে সাবেক স্বামী সাইমন কোনেচকির সঙ্গে সম্পর্ক ছিন্ন করেন অ্যাডেলে। গত মার্চে তাদের ডিভোর্স কার্যকর হয়। সেই সংসারে অ্যাঞ্জেলো নামে ৯ বছর বয়সী এক শিশুপুত্র আছে। সূত্র : সিএনএন, ফোর্বস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ