Inqilab Logo

শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, ০৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

রোমাঞ্চ জিতে শুরু চেন্নাইয়ের

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০২১, ১২:০০ এএম

আইপিএলের দ্বিতীয় পর্বের প্রথম ম্যাচে জয় পেয়েছে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস। দুবাইয়ে আজ রাতে মুম্বাই ইন্ডিয়ানসকে ২০ রানে হারিয়েছে চেন্নাই। ধোনির জয়ের নায়ক ওপেনার ঋতুরাজ গায়কোয়াড়।
গতপরশু দুবাইয়ে টস জিতে আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৫৬ রান সংগ্রহ করে চেন্নাই। স্কোর বোর্ডে ২৪ রান যোগ হতে ফিরে যান ৪ ব্যাটসম্যান। তবে ওপেনার ঋতুরাজ গায়কোয়াড়ের অপরাজিত ৫৮ বলে ৮৮ রানে লড়াইয়ের ভিত্তি পায় চেন্নাই। শেষ দিকে ৮ বলে ২৩ রানে ঝড়ো ইনিংস খেলেন ব্রাভো। মুম্বাইয়ের হয়ে ২টি করে উইকেট নেন ট্রেন্ট বোল্ট, এডাম মিলনে ও জসপ্রীত বুমরা। জবাবে কিছুটা রোমাঞ্চ ছড়ালেও ৮ উইকেটে ১৩৬ রানেই থামে মুম্বাই। ৮৭ রানে যেতেই হারিয়ে ফেলে ৫ উইকেট। এক প্রান্ত আগলে চেষ্টা করেছিলেন সৌরভ তিওয়ারি। কিন্তু তার ৪০ বলে অপরাজিত ৫০ কেবল হারের ব্যবধানই কমিয়েছে। চেন্নাইয়ের হয়ে ডোয়াইন ব্রাভো নেন ২৫ রান দিয়ে ৩ উইকেট। ১৯ রান দিয়ে ২ উইকেট নেন দীপক চাহার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চেন্নাই

১৯ সেপ্টেম্বর, ২০২১
২১ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ