Inqilab Logo

মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৩ কার্তিক ১৪২৮, ১১ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

এগিয়ে যাচ্ছে আলেশা মার্ট

বিজ্ঞপ্তি | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০২১, ১২:০০ এএম

দেশের ই-কমার্স প্রতিষ্ঠানগুলোর মধ্যে অন্যতম নাম আলেশা মার্ট। নির্দিষ্ট সময়ে মানসম্মত পণ্য পৌঁছে দেওয়ার জন্য প্রতিষ্ঠানটি ইতোমধ্যেই ক্রেতাদের আস্থা অর্জন করেছে। এরই স্বীকৃতি হিসেবে প্রতিষ্ঠানটি ডান অ্যান্ড ব্র্যাডস্ট্রিট গ্লোবাল ডেটাবেজের অংশ হয়েছে। ২০২১ সালের ২ সেপ্টেম্বর ডান অ্যান্ড ব্র্যাডস্ট্রিট সাউথ এশিয়া মিডল ইস্ট লিমিটেড-এর কাছ থেকে এ সংক্রান্ত একটি সনদ পেয়েছে প্রতিষ্ঠানটি। সনদে উল্লেখ করা হয়, আলেশা মার্ট-এর ডিঅ্যান্ডবি ডি-ইউ-এন-এস নম্বর ৭৩-১৭৬-০৫৫৪। জানা গেছে, আলেশা মার্ট-এর আয়-ব্যয় এবং লাভ-ক্ষতির ব্যালেন্স শিটে কোনো ধরনের অসঙ্গতি না থাকায় এই সনদ অর্জন করা সম্ভব হয়েছে।

বর্তমানে ই-কমার্স সেক্টরে যে অস্থিরতা চলছে; তার প্রেক্ষিতে প্রতিষ্ঠানটি বিজ্ঞপ্তিতে জানিয়েছে, বাইক ক্যাম্পেইনে যারা টাকা দিয়েছিলেন; যথাযথ তথ্য দিলে প্রতিষ্ঠানটির কল সেন্টার থেকে টাকা ফেরত দেয়ার বিষয়টি নিশ্চিত করা হবে। এছাড়াও গ্রাহকদের কাছে ই-কমার্স ব্যবসার আস্থার জায়গা পুনরায় ফিরিয়ে আনতে যেকোনো সরকারি উদ্যোগকে সকল ধরনের সহযোগিতা করার আশ্বাস দিয়েছে প্রতিষ্ঠানটি। -বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ