Inqilab Logo

মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১০ কার্তিক ১৪২৮, ১৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

মহেশখালী পৌরসভা নির্বাচনে মকছুদ মিয়া তৃতীয় বারের মতো মেয়র নির্বাচিত

মহেশখালী সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০২১, ১১:১১ পিএম

মহেশখালী পৌরসভা নির্বাচনে মকছুদ মিয়া ৩য় বারের মতো মেয়র নির্বাচিত হয়েছেন। সোমবার ২০সেপ্টেম্বর অনুষ্ঠিত পৌরসভা নির্বাচনে দলীয় প্রতীক নৌকা নিয়ে ৭০০৭ ভোট পেয়ে বিজয় লাভ করেছেন তিনি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সরওয়ার আজম নারিকেল গাছ প্রতীক নিয়ে পেয়েছেন ৫৪৫৮ ভোট।

মহেশখালী পৌরসভায় পুরুষ কাউন্সিলর পদে যারা জয়লাভ করেছেন- ১নং ওয়ার্ডে উটপাখি প্রতীক নিয়ে বিজয় হয়েছে আবু তাহের। ২নং ওয়ার্ডে টেবিল লাইট প্রতীক নিয়ে বিজয় হয়েছেন আজিজ মিয়া, ৩নং ওয়ার্ডে উটপাখি প্রতীক নিয়ে কাজী মোতাহের হোসেন, ৪নং ওয়ার্ডে ব্ল্যাকবোর্ড প্রতীক নিয়ে জনি মং, ৫নং ওয়ার্ডে পাঞ্জাবি প্রতীক নিয়ে বিজয় হয়েছেন মনজুর আহমদ, ৬নং ওয়ার্ডে পাঞ্জাবি প্রতীক নিয়ে প্রণব কুমার দে, ৭ নং ওয়ার্ডে উটপাখি প্রতীক নিয়ে বিজয়ী হয়েছে শামসুল আলম বাদশা, ৮নং ওয়ার্ডে ভোট স্থগিত, ৯নং ওয়ার্ডে টেবিল লাইট প্রতীক নিয়ে বিজয় হয়েছে খায়ের হোসেন, সংরক্ষিত নারী সদস্য পদে ১,২,৩ নং ওয়ার্ডে আনারস প্রতীক নিয়ে বিজয়ী হয়েছে সুলতানা বিলকিছ, ৪,৫,৬নং ওয়ার্ডে জবাফুল প্রতীক নিয়ে বিজয়ী হয়েছে প্রীতিকনা চম্মা, ৫,৬,৭ নং ওয়ার্ডে চশমা প্রতীক নিয়ে বিজয় হয়েছে দিলারা সুলতানা তারা।

মহেশখালী পৌরসভা নির্বাচনে রিটার্নিং অফিসারের দায়িত্বে ছিলেন এডিসি আমিন আল পারভেজ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কক্সবাজার


আরও
আরও পড়ুন