Inqilab Logo

বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৪ কার্তিক ১৪২৮, ১২ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

পর্নোগ্রাফি মামলায় জামিন পেলেন শিল্পার স্বামী রাজ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০২১, ১০:৩৩ এএম

পর্নোগ্রাফি মামলায় জামিন পেলেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা। ৫০ হাজার টাকা বন্ডের বিনিময়ে প্রায় দীর্ঘ দুমাস পর জামিন পেলেন তিনি। অবশেষে সোমবার রাজ ও রাজের সহযোগী রায়ান থর্পের জামিন মঞ্জুর করেছে আদালত। স্বভাবতই তাই কিছুটা হলেও স্বস্তিতে রাজ ও শিল্পার পরিবার।

মুম্বাইয়ের এক দায়রা আদালতে রাজ কুন্দ্রা ও রায়ান থর্পের জামিন মঞ্জুর করা হয় সোমবার। জামিনের জন্য বন্ডে রাখতে হয়েছে ৫০ হাজার টাকা। গত শনিবার নতুন করে জামিনের আবেদন করেন রাজ। ওই আবেদনে রাজ দাবি করেছিলেন, তার বিরুদ্ধে চার্জশিটে কোনও প্রমাণ নেই অথচ তাকেই বলির পাঁঠা বানানো হচ্ছে।

এরআগে গত সপ্তাহেই পুলিশের অপরাধ দমন শাখা একটি ১৫০০ পাতার সাপ্লিমেন্টারি চার্জশিট পেশ করে। তারপরেই রাজের আইনজীবী ফের তার মক্কেলের জামিনের আবেদন করেন। স্মার্টফোন অ্যাপ ‘হটশট’ এর ভিডিও শ্যুটে রাজ প্রত্যক্ষ ভাবে জড়িত, এমন কোনও প্রমাণ নাকি ওই চার্জশিটে নেই। এফআইআরে তার নাম না থাকা সত্ত্বেও তাকে গ্রেফতার করা হয়েছে বলে জানানো হয়। রাজের আইনজীবীর দাবি ছিল ফাঁসানো হয়েছে রাজকে।

সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, ওই চার্জশিটে শিল্পা শেট্টিসহ আরও ৪৩ জনের বয়ান রেকর্ড করা হয়েছে। আর সেই বয়ান দেওয়ার সময়েই নাকি শিল্পা শেট্টি জানিয়েছেন যে, তিনি কাজে এতটাই ব্যস্ত ছিলেন যে জানতেনই না স্বামী কি করছেন।

উল্লেখ্য, রাজের গ্রেফতারির পরই শিল্পাও দোষী কিনা সেই নিয়ে প্রশ্ন উঠেছিল সোশ্যাল মিডিয়ায়। তবে মুম্বাই পুলিশের পক্ষ থেকে অভিনেত্রীর বিরুদ্ধে কোনো অভিযোগ আনা হয়নি। তবে ১৫০০ পাতার যে চার্জশিট গঠন করা হয়েছে সেখানে নাম উঠে এসেছে শিল্পার ভাই অর্থাৎ রাজ কুন্দ্রার শ্যালক প্রদীপ বক্সীর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ