Inqilab Logo

সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৯ কার্তিক ১৪২৮, ১৭ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

রাজশাহীতে বিপুল পরিমান চোলাই মদসহ র‌্যাবের হাতে আটক ১

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০২১, ১১:১৬ এএম

রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানাধীন কয়ের ডারা কাচা বাজারে ২০ সেপ্টেম্বর ২০২১ তারিখ রাত ১০ টায় মোঃ ইছারুল, পিতা মৃঃ নাসিরউদ্দিন এর বাড়ির সামনে পাকা রাস্তা সংলগ্ন এলাকায় অপারেশন পরিচালনা করে ৫২০ বোতল বা ২০০.২ লিটার চোলাই মদ , ০১ টি মোবাইল, ০১ টি সীমকার্ড, ০১ টি মেমোরিকার্ড, ০১ টি ইজিবাইক এবং আসামীকে র‌্যাব-৫ আটক করে। মোঃ রেজাউল করিম রেজা (৩৫), পিতা-মৃতঃ মাহবুব আলী (মাহান), সাং-বাসা নং-১৭, উত্তর নওদাপাড়া (ওয়ার্ড নং-১৭), থানা-শাহমখদুম, রাজশাহী মহানগরী গ্রেফতার করেন।
ঘটনার বিবরণে প্রকাশ-গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে যে, মাদক ব্যবসায়ী ইজিবাইক চালিয়ে বস্তাভর্তি চোলাইমদসহ রাজশাহী মহানগরীর সিটি বাইপাস হইতে কয়েরডারা বাজারের দিকে যাচ্ছে। উক্ত সংবাদ পেয়ে ঊর্দ্ধতন কর্তৃপক্ষকে অবগত করে রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানাধীন কয়ের ডারা কাচা বাজারস্থ জনৈক মোঃ ইছারুলকে বাড়ির সামনে পাকা রাস্তার উপর সোমবার তারিখ ৯ টার চেকপোষ্ট পরিচালনা করি।
চেকপোষ্ট পরিচালনাকালে রাত্রী ৯ .১৫ সময় রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানাধীন কয়ের ডারা কাচা বাজারস্থ জনৈক মোঃ ইছারুল বাড়ির সামনে পাকা রাস্তার উপর ১ টি লাল রংয়ের ব্যাটারী চালিত ইজিবাইক এলে থামানোর সংকেত দেওয়ামাত্র র‌্যাব-৫ এর উপস্থিতি টের পেয়ে কৌশলে পালানোর চেষ্টা করলে অফিসার ও ফোর্সের সহায়তায় ঘটনাস্থলে চালকসহ ইজিবাইকটি আটক করা হয়। আসামীর বিরুদ্ধে রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন মামলা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মদসহ আটক

২৯ ডিসেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ