Inqilab Logo

শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, ০৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

নোয়াখালীতে ৯ ইউনিয়নে আ.লীগ প্রার্থী, ৪টিতে বিদ্রোহী প্রার্থীর জয়

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০২১, ১১:১৯ এএম | আপডেট : ১১:২১ এএম, ২১ সেপ্টেম্বর, ২০২১

সুবর্ণচর ও হাতিয়া উপজেলার ১৩টি ইউনিয়ন পরিষদের নির্বাচনে আওয়ামী লীগের চার বিদ্রোহী প্রার্থী চেয়ারম্যান জয়ী হয়েছেন। এর মধ্যে দুইজন সুবর্ণচরে, দুইজন হাতিয়া উপজেলায় জয়ী হন। এ ছাড়া বাকি নয়টি ইউনিয়নেও আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থীরা বিজয়ী হয়েছেন।

সোমবার রাত দশটায় রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে নির্বাচনের চূড়ান্ত ফলাফল প্রস্তুত করা হয়।

সুবর্ণচরে বিজয়ী প্রার্থীরা হলেন, চর ওয়াপদা ইউনিয়নে আবদুল মান্নান (নৌকা), চরবাটায় আমিনুল ইসলাম ওরফে রাজিব (নৌকা), পূর্ব চরবাটায় আবুল বাশার মঞ্জু (নৌকা), চর আমান উল্যাহ অধ্যাপক বেলায়েত হোসেন (নৌকা), চর ক্লার্ক আইনজীবী আবুল বাশার ডিপটি (আওয়ামী লীগের বিদ্রোহী), মোহাম্মদপুরে মহি উদ্দিন চৌধুরী (আওয়ামী লীগের বিদ্রোহী)।

অপরদিকে হাতিয়ার সাতজন বিজয়ী প্রার্থী হলেন চরকিং মহি উদ্দিন আহমেদ (নৌকা), চর ইশ্বরে মো. আলা উদ্দিন ওরফে আজাদ (নৌকা), বুড়িরচরে ফখরুল ইসলাম (আওয়ামী লীগের বিদ্রোহী), তমরুদ্দি মো. রাশেদ উদ্দিন (নৌকা), সোনাদিয়া মেহেদী হাসান (নৌকা), জাহাজমারা আইনজীবী মাসুম বিল্লাহ (আওয়ামী লীগের বিদ্রোহী) ও নিঝুম দ্বীপ মো. দিনাজ উদ্দিন (নৌকা)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা নির্বাচন

১৯ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ