Inqilab Logo

রোববার, ১৭ অক্টোবর ২০২১, ০১ কার্তিক ১৪২৮, ০৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

রাতে নামছে রাজস্থান, থাকছেন মোস্তাফিজ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০২১, ২:১২ পিএম

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে আজ মঙ্গলবার পাঞ্জাব কিংসের বিপক্ষে মাঠে নামবে রাজস্থান রয়্যালস। বাংলাদেশ সময় রাত ৮টায় শুরু হবে ম্যাচটি। এ ম্যাচটিতে খেলবেন টাইগার পেসার মোস্তাফিজুর রহমান। তার সঙ্গে পেস আক্রমণে থাকবেন জয়দেব উন্মুক্তচাঁদ বা চেতন সাকারিয়া।

রাজস্থান রয়্যালস বিদেশী পেসারদের মধ্যে দলে ভিড়িয়েছিল ইংল্যান্ডের বিশ্বকাপজয়ী পেসার জোফরা আরচারকে। কিন্তু ইনজুরির কারণে তার সার্ভিস পায়নি রাজস্থান। ফলে বিদেশী পেসার হিসেবে এখন মোস্তাফিজই তাদের ভরসা।

মোস্তাফিজকে এবারই প্রথমবারের মতো দলে ভিড়িয়েছে রাজস্থান। তারা আইপিএল স্থগিত হওয়ার আগে সাতটি ম্যাচ খেলে। এর সবগুলো ম্যাচেই মাঠে নামেন মোস্তাফিজ। উইকেট তুলে নেন আটটি। এক ইনিংসে ২০ রান খরচায় সর্বোচ্চ তিনটি উইকেট তুলে নেন তিনি। তবে রান দেয়ার দিক দিয়ে একটু খরুচে ছিলেন তিনি। প্রথম সাতটি ম্যাচে তার বোলিং ইকোনোমি রেট ছিল ৮.২৯।

মোস্তাফিজ আইপিএলের বাকি অংশে খেলার আগে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের বিপক্ষে খেলেছেন। সেখানে দুর্দান্ত বোলিং করে দলের সিরিজ জয়ে বড় ভূমিকা রেখেছেন তিনি। এখন আইপিএলেও এ ধারা অব্যাহত রাখবেন বলে সকলের প্রত্যাশা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ