Inqilab Logo

সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৯ কার্তিক ১৪২৮, ১৭ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

লক্ষ্মীপুরে যুবলীগের বর্ধিত সভাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৭

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০২১, ২:৫৭ পিএম

লক্ষ্মীপুরে যুবলীগের বর্ধিত সভাকে কেন্দ্র করে মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১ টার পৌর এলাকার মেঘনা রোডের জাইল্লা টোলা নামক স্থানে দুই পক্ষের মধ্যে সংঘর্ষে যুবলীগের সভাপতি পদপ্রত্যাশী ও সাবেক ছাত্রলীগ নেতা সৈয়দ নুরুল আজিম বাবর ও জেলা যুবলীগের সভাপতি একে এম সালাহ উদ্দিন টিপু , মাসুম (২৫), আবদুল মতিন (৫৮)সহ প্রায় ৮ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহতদের সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

হাসপাতালে চিকিৎসাধীন আহতরা ও প্রত্যক্ষদর্শীরা জানান, যুবলীগের বর্ধিত সভাতে যোগ দিতে আসা কেন্দ্রীয় নেতাদের বরণ করতে আজ সকাল থেকে বিভিন্ন পদপ্রত্যাশী নেতারা তাদের কর্মী সমর্থকদের নিয়ে লক্ষ্মীপুর-রামগঞ্জ আঞ্চলিক সড়কের বিভিন্ন পয়েন্টে অবস্থান নেয়।

জেলা যুবলীগের সভাপতি পদপ্রত্যাশী নুরুল আজিম বাবর তার সমর্থকদের নিয়ে মেঘনা রোডের জাইল্লা টোলা নামক এলাকায় অবস্থান নিলে সেখানে অতর্কিত হামলা চালায় বর্তমান কমিটির নেতাকর্মীরা।

প্রত্যক্ষদর্শী বাবর সমর্থকর পৌর যুবলীগের সাবেক সদস্য জহিরুল ইসলাম অভিযোগ করে বলেন, জেলা যুবলীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান এ কে এম সালাহ উদ্দিন টিপু এবং সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল নোমানের নেতৃত্বে কয়েকশ লোক মোটরসাইকেল ও মাইক্রোবাসযোগে এসে তাদেরকে এলোপাতাড়ি জিআই পাইপ দিয়ে মারধর করে। এতে তাদের বেশকিছু কর্মী সমর্থক আহত হয়েছে।

এ বিষয়ে জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল নোমানকে এ বিষয়ে ফোন করলে তিনি জানান, আমি বর্ধিত সভায় আছি পরে কথা বলবো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষে আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ