Inqilab Logo

বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৪ কার্তিক ১৪২৮, ১২ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

লালপুরে ৭জন অস্ত্রধারী সন্ত্রাসী আটক

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০২১, ৪:১৬ পিএম

নাটোরের লালপুরে ৭জন অস্ত্রধারী সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাব-৫। আটককৃতরা হলো-উপজেলার বিলমাড়িয়া নাগশোষা এলাকার আছান আলীর ছেলে আনিসুর রহমান (২৪), রিফাজ মন্ডলের ছেলে রুবেল (৩৩), রমজান শেখের ছেলে রিন্ট শেখ (৩৫), আলমগীর হোসেনের ছেলে সবুজ প্রামানিক (৩০), আমিরুল ইসলামের ছেলে সজল উদ্দিন (২৯) ও চকবাদিকুর পাড়ার অনসাদ মন্ডলের ছেলে রুবেল মন্ডল (২৭)।
মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার ইলিশামাড়ি পদ্মার পাড় এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় আটককৃতদের নিকট থেকে মোবাইল ফোন ও ৩ টি হাসুয়া জব্দ করা হয়।
র‌্যাব-৫ জানায়, গোয়েন্দ তথ্যের ভিত্তিতে মঙ্গলবার নাটোর র‌্যাব ক্যাম্পএর কোম্পানী অধিনায়ক মেজর মোঃ সানরিয়া চৌধুরী এর নেতৃতে একটি অভিযানিক দল লালপুরের ইলিশামাড়ি পদ্মার পাড় এলাকায় অভিযান চালায়। এসময় ৩টি হাসুয়া, ৭টি মোবাইলসহ ৭জন কে আটক করা হয়।
আটককৃতরা দীর্ঘদিন যাবৎ এলাকায় পরস্পর যোগসাজসে ধারালো অস্ত্রদিয়ে বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ডসহ দস্যুতা-ছিনতাই করে আসছে। জব্দকৃত ধারালো অস্ত্র তারা দস্যুতা-ছিনতাই উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখেছিলো বলে সাক্ষীদের সম্মুখে স্বীকার করে। গ্রেফতারকৃতরা অস্ত্রধারী সন্ত্রাসী।
তাদের বিরুদ্ধে লালপুর থানায় মামলা রুজু করা রয়েছে বলেও র‌্যাব জানায়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অস্ত্রসহ আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ