Inqilab Logo

বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৪ কার্তিক ১৪২৮, ১২ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

নতুন বিজ্ঞাপনচিত্রে পূর্ণিমা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০২১, ৪:৪৪ পিএম

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা দিলারা হানিফ পূর্ণিমা। বড় পর্দার পাশাপাশি ছোট পর্দায় অভিনয় করেও কুড়িয়েছেন প্রশংসা, পেয়েছেন ভালোবাসা। এর বাইরে কখনো উপস্থাপনা দিয়ে, কখনো নেচে, কখনো গেয়ে, কখনো বা অন্য কোনো ঢংয়ে দর্শকদের বিনোদন দিয়ে থাকেন। নানা পণ্যের বিজ্ঞাপনেও দেখা গেছে মিষ্টি হাসির এই অভিনেত্রীকে। এবার নতুন একটি বিজ্ঞাপনচিত্রে কাজ করেছেন পূর্ণিমা।

গত ১০ ও ১১ সেপ্টেম্বর রাজধানী ঢাকায় কুমারিকা ব্র্যান্ডের নতুন প্রোডাক্ট ‘ইভা হেয়ার অয়েল’র বিজ্ঞাপনটির শুটিংয়ে অংশ নেন তিনি। এটি নির্মাণ করেছেন রান আউট ফিল্মসের শামীম।

এ বিজ্ঞাপন নিয়ে পূর্ণিমা বলেন, ‘অনেক দিন ধরেই বিজ্ঞাপনটিতে কাজ করার কথা হচ্ছিল। অবশেষে কাজটি শেষ করে ভালো লাগছে। টিমের মধ্যে যে আন্তরিকতাটা পেয়েছি এক কথায় দারুণ। আশা করছি একটি ভালো টিভিসি হবে এটি।’

ঢাকাই ছবির জনপ্রিয় এ নায়িকা আরও বলেন, ‘শিগগির কিছু নতুন কাজের সঙ্গে যুক্ত হতে যাচ্ছি। সেগুলোতে থাকবে চমকও। তবে কিছুদিন অপেক্ষা করতে হবে।’

উল্লেখ্য, অনেক দিন ধরে অভিনয় নিয়মিত নন পূর্ণিমা। গল্প ও চরিত্র পছন্দ হলে তবেই কাজ করেন। সেই ধারাবাহিকতায় সম্প্রতি অমিতাভ রেজার ওয়েব সিরিজ ‘মুন্সিগিরি’তে কাজ করেন। এছাড়া পূর্ণিমা অভিনীত দুই সিনেমা নঈম ইমতিয়াজ নেয়ামূল পরিচালিত গাঙচিল ও জ্যাম মুক্তির অপেক্ষায় রয়েছে। সম্প্রতি চলচ্চিত্র শিল্পী কল্যাণ ট্রাস্টি বোর্ডের সদস্য নির্বাচিত হয়েছেন তিনি।



 

Show all comments
  • Sheikh Farid ২২ সেপ্টেম্বর, ২০২১, ৬:২৯ পিএম says : 0
    নাইচ মিষ্টি বালিকা।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ