Inqilab Logo

রোববার, ১৭ অক্টোবর ২০২১, ০১ কার্তিক ১৪২৮, ০৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

এবার কাশ্মিরে বিধ্বস্ত হলো ভারতীয় সেনাবাহিনীর হেলিকপ্টার

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০২১, ৪:৫৪ পিএম

ভারত নিয়ন্ত্রিত জম্মু-কাশ্মিরের উধমপুরে দেশটির সেনাবাহিনীর একটি হেলিকপ্টার বিধ্বস্ত হয়েছে। আজ মঙ্গলবার স্থানীয় সময় সকালের দিকে উধমপুর জেলার শিব গর ধর এলাকায় সামরিক ওই হেলিকপ্টার বিধ্বস্ত হয়। দুর্ঘটনায় হেলিকপ্টারের দুই পাইলট গুরুতর আহত হয়েছেন। -ইন্ডিয়া ট্যুডে

দেশটির দৈনিক ইন্ডিয়া ট্যুডে বলেছে, জম্মু-কাশ্মিরের উধমপুর জেলার শিব গর ধরে সামরিক হেলিকপ্টার বিধ্বস্তে দুই পাইলট আহত হয়েছেন। ওই এলাকায় ভারী কুয়াশার কারণে দৃষ্টিসীমা কমে যাওয়ায় হেলিকপ্টার দুর্ঘটনা ঘটে থাকতে পারে বলে ধারণা করছে স্থানীয় পুলিশ। উধমপুর পুলিশের ডিআইজি সুলেমান চৌধুরী বলেছেন, দুর্ঘটনার খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশের একটি উদ্ধারকারী দল পাঠানো হয়েছে।

অন্য এক কর্মকর্তা বলেছেন, উদ্ধারকারী দল শিব গর ধরে পৌঁছানোর পর বিধ্বস্ত হেলিকপ্টার থেকে দুই সেনা কর্মকর্তাকে উদ্ধার করেছেন। বৈরী আবহাওয়ার কারণে সেনাবাহিনীর একটি হেলিকপ্টার দুর্ঘটনার কবলে পড়েছে। এর আগে, গত ৩ আগস্ট ভারতীয় সেনাবাহিনীর অপর একটি হেলিকপ্টার জম্মু-কাশ্মিরের কাঠুযার রঞ্জিত সাগর ড্যাম হ্রদ এলাকার কাছে বিধ্বস্ত হয়।



 

Show all comments
  • Dadhack ২১ সেপ্টেম্বর, ২০২১, ৫:০৩ পিএম says : 0
    May Allah destroy all barbarian Armies military equipment and wipe out all the muslim killer barbarian Army from face of the earth.
    Total Reply(0) Reply
  • মোঃ হমায়ুন কবিট ২১ সেপ্টেম্বর, ২০২১, ৫:৪২ পিএম says : 0
    ভারতের সকল সৈন্যসহ প্রতিরক্ষা ব্যবস্থ্যা ধ্বংশ হলে চারপাশের প্রতিবেশিরা সুখী হবে এবং গণতন্ত্র রক্ষা পাবে। চাপাবাজ ও মিথ্যাবাদি ধ্বংশ হোক।
    Total Reply(0) Reply
  • a ama n ২১ সেপ্টেম্বর, ২০২১, ১০:৪০ পিএম says : 0
    India has hieghest number of retired planes and cows in the world.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত

১৬ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ