Inqilab Logo

বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮, ২০ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

ছাতকের শিশু ইয়াছিনকে তিনদিন পর ঢাকা থেকে উদ্ধার : আটক ২

ছাতক (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০২১, ৫:৪৬ পিএম

অপহরণের তিনদিন পর শিশু ইয়াছিন আহমদ (১০)কে ঢাকা থেকে উদ্ধার করেছে ছাতক থানা পুলিশ। সোমবার মধ্যরাতে রাজধানীর সায়দাবাদ এলাকা থেকে তাকে উদ্ধারের পর মঙ্গলবার ভোরে ছাতক থানায় নিয়ে আসা হয়।সে সুনামগঞ্জ জেলার ছাতক পৌরসভার ভাজনামহল মহল্লার ইসলাম উদ্দিনের ছেলে।

এ ঘটনার সাথে জড়িত সন্দেহে ছাতক পৌরসভার ৫নং ওয়ার্ডের লেবারপাড়া এলাকার তোতন মিয়ার ছেলে অটোরিকশা চালক সেলিম মিয়া (৩০) ও সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার ফতেহপুর ইউনিয়নের চাতলপাড়া গ্রামের হাবিবুর রহমানের মেয়ে কাকলী বেগম (২৫)কে আটক করেছে পুলিশ।

পুলিশ জানায়, গত শনিবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে ভাজনামহল মহল্লার ইসলাম উদ্দিনের বাড়িতে বেড়াতে আসেন তারই আত্মীয় স্থানীয় লোবারপাড়ার এলাকার তোতন মিয়ার ছেলে সেলিম মিয়া ও বিশ্বম্বরপুর উপজেলার ফতেহপুর ইউনিয়নের চাতলপাড়া গ্রামের হাবিবুর রহমানের ছেলে লায়েক মিয়া (৩৫)।
চা-নাস্তা করে পূর্ব পরিকল্পনা অনুযায়ী ইসলাম উদ্দিনের শিশুপুত্র ইয়াছিন আহমদকে পার্শ্ববর্তী আকিজ ফ্যাক্টরীর গেইটের পাশে দোকানে মিষ্টি খাওয়ানোর কথা বলে তারা নিয়ে আসে। এর পর থেকে শিশুপুত্র ইয়াছিনকে নিয়ে আত্মীয় দুইজন গাঁ ঢাকা দেয়। পরে ইয়াছিনকে অপহরণের বিষয়টি তার পিতা থানা পুলিশকে মৌখিক ভাবে অবহিত করেন। শিশুকে উদ্ধারের জন্য মাঠে নামে পুলিশ। ইয়াছিনকে বিশ্বম্বরপুর, তাহিরপুর, জামালগঞ্জ থানা এলাকা ঘুরিয়ে রাজধানী ঢাকায় নিয়ে মুক্তিপণ দাবী করে আসছিল লায়েক। অবশেষে সোমবার রাত ১২টার দিকে রাজধানীর সায়দাবাদ এলাকা থেকে অক্ষত অবস্থায় শিশু ইয়াছিনকে উদ্ধার করতে সক্ষম হয় পুলিশ।

ছাতক থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ নাজিম উদ্দিন বলেন, মূল অপহরনকারী লায়েক মিয়াকে গ্রেফতারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ