Inqilab Logo

বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৪ কার্তিক ১৪২৮, ১২ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

রাজশাহীতে অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষিকার লাশ উদ্ধার

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০২১, ৬:৩৪ পিএম

রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার কুমারপাড়া ঘোষপাড়া এলাকার নিজ বাড়ী থেকে মুন্নুজান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষিকা মায়া রানী ঘোষ এর লাশ উদ্ধার করেছে পুলিশ। ওই নারী বাড়িতে একাই বসবাস করতেন।

খবর পেয়ে পুলিশ ও সিআইডির তদন্ড দল সুরতহার রিপোর্ট তৈরী করে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর ব্যবস্থা করে। মায়া রাণী ঘোষ সর্বশেষ মুন্নুজান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন। সেখান থেকে তিনি অবসরে যান।

পুলিশ জানায়, মঙ্গলবার দুপুরে একই এলাকায় বসবাস করা পালিত মেয়ে পুতুল রাণী মায়ের খোঁজ নিতে এসে দেখেন গলায় ওড়না পেঁচানো অবস্থায় নিথর দেহ পড়ে আছে। পরে তার চিৎকারে প্রতিবেশীরা ছুটে আসেন। পরে পুলিশ ও সিআইডি ঘটনা তদন্তে মাঠে নামে।

বোয়ালিয়া থানার ওসি নিবারণ চন্দ্র বর্মন বলেন, ঘরের মেঝেতে তার লাশ পাওয়া গেছে। তার স্বর্ণালংকার ও মোবাইল ফোন পাওয়া যায়নি। এ থেকে ধারণা করা হচ্ছে শ্বাসরোধে তাকে হত্যা করে এসব নিয়ে যাওয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজশাহী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ