Inqilab Logo

রোববার, ১৭ অক্টোবর ২০২১, ০১ কার্তিক ১৪২৮, ০৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

ডোমারে অগ্নিকান্ডে ১০ পরিবারের সবকিছু পুড়ে ছাঁই

নীলফামারী সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০২১, ৬:৫২ পিএম

নীলফামারীর ডোমার উপজেলায় অটোরিক্সার চার্জ দেওয়ার সময় ব্যাটারী বিস্ফোরণের আগুনে ১০টি পরিবারের ঘরবাড়িসহ সবকিছু পুড়ে গেছে। এতে ৮ লক্ষাধিক টাকা ক্ষতি হয়েছে বলে ধারনা করা হচ্ছে। মঙ্গলবার ভোরে উপজেলার হরিনচড়া ইউনিয়নের ১ নং ওয়ার্ডে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

হরিনচড়া ইউপি চেয়ারম্যান আজিজুল ইসলাম জানান, পশ্চিম হরিণচড়া জামাতপাড়া গ্রামের মৃত আজিজার রহমানের ছেলে সামিউল ইসলাম নিজ বাড়ীতে ব্যাটারিচালিত অটোতে চার্জ সংযোগ দিয়ে রেখেছিল। মঙ্গলবার ভোর ৫টার দিকে হঠাৎ বিকট শব্দে চার্জের সংযোগ দেওয়া ব্যাটারি বিস্ফোরিত হয়ে আগুনের সূত্রপাত হয়। মুহুর্তের মধ্যে সামিউলের বাড়ীসহ প্রতিবেশীদের বাড়ীতে আগুন ছড়িয়ে পড়ে। এতে সামিউল ইসলাম, শাহাজাহান ইসলাম, রশিদা বেগম, আব্দুর রহমান, মহসীন আলী, ইয়াকুব আলী, আহসান আলী, মাবিয়া বেগম, আব্দুল মান্নান ও মোনাব্বির হোসেনসহ ১০ টি পরিবারের ১৫ টি ঘর, নগদ টাকা, গবাদি পশু, ধান, চাল, একটি অটোরিক্সা আগুনে পুড়ে যায়। ক্ষতিগ্রস্তরা জানিয়েছেন অগ্নিকান্ডে তাদের প্রায় ৮ লক্ষাধিক টাকারও বেশি ক্ষতি হয়েছে।

ডোমার ফায়ার সার্ভিস এ্যান্ড সিভিল ডিফেন্স কর্মকর্তা (ভারপ্রাপ্ত) সাইয়েদ মোঃ ইমরান জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নীলফারমারী

৪ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ