Inqilab Logo

মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৩ কার্তিক ১৪২৮, ১১ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

মুরাদনগর ও গোবিন্দগঞ্জে যুবদলের নতুন আহ্বায়ক কমিটি ঘোষণা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০২১, ৭:৪৭ পিএম

জাতীয়তাবাদী যুবদল পাবনা জেলা শাখা, সাঁথিয়া উপজেলা এবং কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলা কমিটি বাতিল করা হয়েছে। এছাড়া কুমিল্লা উত্তর জেলার মুরাদনগর উপজেলা ও গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় নতুন আহ্বায়ক কমিটি অনুমোদন দেয়া হয়েছে। যুবদল সভাপতি সাইফুল আলম নীরবের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুর সঞ্চালনায় সংশ্লিষ্ট বিভাগীয় টিমের নেতৃবৃন্দের সাথে আলোচনার ভিত্তিতে এই সিদ্ধান্ত গৃহীত হয়।

সভায় উপস্থিত ছিলেন যুবদলের সিনিয়র সহসভাপতি মোরতাজুল করিম বাদরু, সহসভাপতি আব্দুল খালেক হাওলাদার, সহসভাপতি গোলাম রব্বানী, রুহুল আমিন আকিল, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ নুরুল ইসলাম নয়ন, সাংগঠনিক সম্পাদক মামুন হাসান, দপ্তর সম্পাদক কামরুজ্জামান দুলাল, সহ দপ্তর সম্পাদক আজিজুর রহমান ও সহ দপ্তর সম্পাদক নুর উল ইসলাম সোহেল প্রমূখ।

মুরাদ নগর উপজেলা কমিটি: আহবায়ক মোঃ সোহেল সামাদ, সিনিয়র যুগ্ম আহবায়ক মোঃ মাসুদ রানা ও সদস্য সচিব সৈয়দ হাসান আহাম্মেদ সহ একত্রিশ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি।

গোবিন্দগঞ্জ উপজেলা কমিটি: আহবায়ক মোঃ তহিদুল আলম জুয়েল, সিনিয়র যুগ্ম আহবায়ক মোঃ হাবিবুর রহমান আকন্দ হাবিব ও সদস্য সচিব কাজী মোঃ এহসানুল হক (রিপন) সহ একত্রিশ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি। উভয় কমিটির নেতৃবৃন্দকে আগামী ৩০ দিনের মধ্যে ইউনিট কমিটি গঠন ও সম্মেলনের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দেওয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবদল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ