Inqilab Logo

রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২২ রবিউস সানী ১৪৪৩ হিজরী

আবার বিয়ে করলেন সঙ্গীতশিল্পী ইভা রহমান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম

এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমানের সাবেক স্ত্রী সঙ্গীতশিল্পী ইভা রহমান বিয়ে করেছেন। ইভা রহমান জানান, গত ১৯ সেপ্টেম্বর তার গুলশানের বাসায় দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিয়ের আনুষ্ঠানিকতা স¤পন্ন হয়েছে। তার স্বামীর নাম সোহেল আরমান। তিনি পেশায় ব্যবসায়ী। ইভা বলেন, একেবারেই ঘরোয়া আয়োজনে বিয়ে হয়েছে। আত্মীয়-স্বজনরা উপস্থিত ছিলেন। অতীত ভুলে নতুন করে জীবনটা শুরু করলাম। সবার দোয়া চাই, যেন আমরা ভালো থাকতে পারি। উল্লেখ্য, এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমানকে বিয়ে বিয়ের পর গায়িকা হিসেবে আলোচনায় আসেন তিনি। প্রকাশ হয় তার বেশ কিছু গানের অ্যালবামও।এতদিন তিনি ইভা রহমান নামেই পরিচিত ছিলেন। তবে এ নামে আর নিজেকে পরিচিত করতে চান না তিনি। ইভা বলেন, আমার স্বামীর নাম সোহেল আরমান। এখন থেকে আমি ইভা আরমান নামে পরিচিত হবো। তিনি জানান, গত ৪ জুন মাহফুজুর রহমানের সঙ্গে তার বিচ্ছেদ হয়। এরপর ১৭ সেপ্টেম্বর আনুষ্ঠানিক ডিভোর্স সার্টিফিকেট হাতে পান। সার্টিফিকেট পাওয়ার দুই দিন পর তিনি বিয়ে করেন।

 



 

Show all comments
  • Tareq Sabur ২২ সেপ্টেম্বর, ২০২১, ৪:২৮ পিএম says : 0
    ইভা রহমান (থুক্কু- ইভা রহমান না, ইভা আরমান) কখন থেকে সঙ্গীতশিল্পী হলেন? মাহফুজুর রহমান নিজের টিভি চ্যানেলে সুন্দরী বউ এর আব্দার রাখতে গিয়ে কোন কোন সময় চান্স দিয়েছিল বলে যে কেউ সঙ্গীতশিল্পী হয়ে যায় নাকি? মাহফুজকে ছাড়ার পর এখন গেয়ে দেখ সঙ্গীত। বুঝতে পারবা এই সঙ্গীত কত প্রকার ও কি কি!!!
    Total Reply(0) Reply
  • Tareq Sabur ২৮ সেপ্টেম্বর, ২০২১, ৩:৩৭ পিএম says : 0
    স্বামীর নাম নিজের নামের সাথে ধারণ করে বা জুড়ে দিয়ে নিজের পরিচয় দেওয়া নারীত্বের অবমাননা ও খুবই লজ্জার ব্যাপার। মানুষ পিতার বা পরিবারের নাম নিজের নামের সাথে ধারণ করবে এবং পরিচিত হবে - এটাই নিয়ম।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ