Inqilab Logo

বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮, ২০ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

এসো মুক্তিযুদ্ধের গল্প শুনি

রামগড় (খাগড়াছড়ি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম

খাগড়াছড়ির রামগড়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বীর মুক্তিযোদ্ধার কন্ঠে ‘এসো মুক্তিযুদ্ধের গল্প শুনি’ শীর্ষক কার্যক্রমের আওতায় মুক্তিযুদ্ধ ভিত্তিক চলচ্চিত্র প্রদর্শন, কুইজ প্রতিযোগিতা, আলোচনাসভা ও পুরস্কার বিতরনি অনুষ্ঠিত হয়।
গত সোমবার সকালে রামগড় তথ্য অফিসের আয়োজনে উপজেলা টাউন হলে উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও এসিল্যান্ড উম্মে হাবিবা মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কার্বারী। বিশেষ অতিথি ছিলেন, রামগড় থানার ওসি মো. সামসুজ্জামান, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা রাশেদ চৌধুরী, উপজেলা সমাজসেবা অফিসার আজিজুর রহমান আনজুম। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, তথ্য অফিসার বেলায়েত হোসেন। এসময় ছাত্রীদেরকে মহান মুক্তিযুদ্ধে রণাঙ্গনে মুক্তিযুদ্ধের গল্প শোনান সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমাণ্ডার বীর মুক্তিযোদ্ধা মফিজুর রহমান।
পরে কুইজ প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার হিসেবে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী প্রদান করেন অতিথিরা। এসময় সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সাংবাদিক, শিক্ষক ও স্কুল শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন