Inqilab Logo

বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮, ২০ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

জমিয়াতুল মোদার্রেছীনের পক্ষ থেকে ইউএনওকে শুভেচ্ছা

কাপাসিয়া (গাজীপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম

কাপাসিয়া উপজেলার নাবগত উপজেলা নির্বাহী অফিসার গোলাম মোর্শেদ খানকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন কাপাসিয়া উপজেলা শাখার নেতৃবৃন্দ।
গত সোমবার বিকেলে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে ফুল দিয়ে জমিয়াতুল মোদার্রেছীন কাপাসিয়া উপজেলা শাখার নেতৃবৃন্দ শুভেচ্ছা জানান। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আবদুস সালাম, জমিয়াতুল মোদার্রেছীন গাজীপুর জেলা সেক্রেটারি ও কেন্দ্রীয় প্রচার সম্পাদক কাপাসিয়া সিনিয়র আলিম মাদরাসার অধ্যক্ষ আলহাজ মাওলানা মো. জহিরুল হক, জমিয়াতুল মোদার্রেছীন কাপাসিয়া উপজেলা শাখার সভাপতি মাওলানা মো. জয়নাল আবেদীন, উপজেলা শাখার সাধারণ সম্পাদক মাওলানা মো. বিল্লাল হোসেন, সহ-সভাপতি মাওলানা মো. আবদুল্লাহ, সাংগঠনিক সম্পাদক মাওলানা মো. জাকির হোসেন, যুগ্ম সম্পাদক মাওলানা মো. হাদিউল ইসলাম ও মাওলানা মো. আমিনুল ইসলাম, প্রচার সম্পাদক মাওলানা মো. ইমান আলী, শিক্ষা ও প্রশিক্ষণ সম্পাদক মাওলানা মো. খোরশেদ আলম, হিসাব নিরীক্ষক বিষয়ক সম্পাদক মাওলানা মো. মোবারক হোসেন, সদস্য মাওলানা মো. মনিরুজ্জামান।
জেলা সেক্রেটারি অধ্যক্ষ মাওলানা মো. জহিরুল হক বর্তমান প্রেক্ষাপটে জমিয়াতুল মোদার্রেছীনের ভূমিকা সংক্ষিপ্ত বক্তব্যে তুলে ধরেন এবং নবাগত উপজেলা নির্বাহী অফিসারের সার্বিক সহযোগিতা আশ্বাস দিয়ে তাঁকে ধন্যবাদ জ্ঞাপন করেন।
উপজেলা নির্বাহী অফিসার গোলাম মোর্শেদ খান জমিয়াতুল মোদার্রেছীনের নেতৃবৃন্দকে বলেন, শিক্ষা জাতীয় মেরুদণ্ড যে জাতি যত শিক্ষিত সে জাতি তত উন্নত। শিক্ষক জাতি গঠনের কারিগর, শিক্ষক সংগঠন হিসেবে জামিয়াতুল মোদার্রেছীনের শিক্ষা বিস্তারে সহায়ক ভূমিকা পালন করবে বলে আশাবাদী। ততসংগে স্বাস্থ্যবিধি মেনে শিক্ষা প্রতিষ্ঠানে শ্রেণি কক্ষে পাঠদান নিশ্চিত করনেরও অনুরোধ করেন। তিনি জমিয়াতুল মোদারের্ছীনের নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন