Inqilab Logo

মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৩ কার্তিক ১৪২৮, ১১ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

২ বোনের একসঙ্গে মৃত্যু ঘিরে রহস্য

সিলেট ব্যুরো : | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০২১, ১২:০৩ এএম

সিলেট নগরীতে একসঙ্গে আত্মহনন করেছে আপন দুই বোন। নগরীর ৪নং ওয়ার্ডের আম্বরখানা মজুমদারী এলাকার ৩১ নং বাসার ছাদে ঘটে এ ঘটনাটি। ঝুলন্ত অবস্থায় দুই বোনের লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘটনাটি আপাতত আতœহত্যা বলেই মনে করা হচ্ছে। তবে পুলিশ ঘটনাটি নিয়ে চালাচ্ছে তদন্ত। আত্মহত্যায় মৃত দুই বোন হচ্ছে রাণী বেগম (৩৮) ও ফাতেমা বেগম (২৭)। তবে এ দু’ বোন ঠিক কী কারণে ‘আত্মহত্যা’ করলেন, তা নিয়ে দেখা দিয়েছে চাঞ্চল্য। এটি ‘হত্যা’ কিনা, বিষয়টি ঘুরপাক খাচ্ছে অনেকের মনে। তবে ভাই শেখ রাজন বলছেন, বিয়ের আলাপ সংক্রান্ত বিষয় নিয়ে ‘রাগ ও ক্ষোভ’ থেকে আত্মহত্যা করতে পারে তারা। স্থানীয় কাউন্সিলর রেজাউল হাসান কয়েছ লোদী ঘটনাটিকে মনে করছেন ‘সন্দেহজনক’।
আম্বরখানা পুলিশ ফাঁড়ির এসআই মফিজুল ইসলাম বলেন, গতকাল সকালে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে। পরিবারের সদস্যদের কিছুটা অ্যাবনরমাল মনে হচ্ছে। আত্মীয়স্বজনদের সাথেও তেমন যোগাযোগ নেই তাদের। ভাই শেখ রাজন বলেন, ‘যে কারণে সমস্যা হয়েছে, একটা বিয়ের প্রস্তাব এসেছিল গত রোববারে। বরের বয়স একটু বেশি, পঞ্চাশ। লন্ডনী, দুই বাচ্চার বাবা। সে (রাণী) বিয়েতে রাজি নয়, ঘরে ঝগড়া করছিল। আমরা তাকে বলি, বিয়ের প্রস্তাব মাত্র এসেছে, বিয়ে তো আর হয়ে যায়নি। নিহত রাণী বেগম নবম শ্রেণি এবং ফাতেমা বেগম মাস্টার্স পর্যন্ত পড়াশোনা করেছেন বলে জানা গেছে।
এসএমপির বিমানবন্দর থানার ওসি খান মোহাম্মদ মাইনুল জাকির বলেন, ঘটনাটি নিয়ে পুলিশ তদন্ত করছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে এটি আত্মহত্যা কিনা নিশ্চিত হওয়া যাবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ