Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

হাড়ে ক্ষত হয়ে গেছে মেসির

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০২১, ১০:১৩ পিএম

লিগ ওয়ানে লিঁওর বিপক্ষে ম্যাচে ইনজুরির কথা বলে লিওনেল মেসিকে ৭৫ মিনিটের সময় মাঠ থেকে উঠিয়ে নিয়েছিলেন পিএসজি কোচ মারিসিও পচেত্তিনো। মেসি নিজে কোচের এমন সিদ্ধান্তে খুশি হতে পারেননি, আর সমর্থকরা আরো বেশি ক্ষেপেছিলেন পচেত্তিনোর উপর। কারণ ওই সময় পিএসজির ম্যাচটি ১-১ গোলে ড্র ছিল।

তবে পরীক্ষা করে দেখা গেছে মেসি সত্যিই ইনজুরিতে আক্রান্ত হয়েছেন। তার সমস্যাটা হলো বাঁ পায়ের হাঁটুর হাড় ক্ষত হয়েছে তার। আর এ কারণে আগামীকাল বুধবার তিনি পিএসজির হয়ে লিগ ওয়ানে মেতজের বিপক্ষে ম্যাচটিতে খেলতে পারবেন না। তাছাড়া চ্যাম্পিয়ন্স লিগে আগামী ২৮ সেপ্টেম্বর ম্যানসিটির বিপক্ষে বিগ ম্যাচেও মেসির খেলা নিয়ে শঙ্কা তৈরি হয়েছে।

মেসির ইনজুরির ব্যপারে পিএসজি জানায়, 'লিঁওর বিপক্ষে ম্যাচটিতে বাঁ পায়ের হাঁটুতে আঘাত পান মেসি। মঙ্গলবার সকালে তার এমআরআই করা হয়, এরপর নিশ্চিত হওয়া যায় তার হাঁটুর হাড়ে ক্ষত ধরা পরেছে। আগামী ৪৮ ঘন্টার মধ্যে আবারো পরীক্ষা করা হবে মেসির হাঁটু।

এদিকে কোচ পচেত্তিনো লিঁওর বিপক্ষে ম্যাচের পরই জানিয়েছিলেন তিনি দেখতে পেয়েছিলেন মেসি হাত দিয়ে তার তার হাঁটু ঘষছিলেন। এ ব্যপারে পচেত্তিনো বলেন, 'আমরা দেখেছিলাম মেসি তার হাঁটু মালিশ করছে। আমরা অত্যন্ত খুশি ম্যাচে সে যেরকম পারফরমেন্স করেছে। তার বিষয়টি বুঝতে পেরে ৭৫ মিনিটের সময় আমরা তাকে মাঠ থেকে উঠিয়ে নেয়ার সিদ্ধান্ত নেই।'



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ