Inqilab Logo

বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৪ কার্তিক ১৪২৮, ১২ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

রাজধানীতে ব্যাংকারের রহস্যজনক মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০২১, ১২:০০ এএম

রাজধানীর সবুজবাগের নাভানা টাওয়ার ভবন থেকে পড়ে শওকত হোসেন নামের এক ব্যাংক কর্মকর্তার রহস্যজনক মৃত্যু হয়েছে। তিনি ওই ভবনের পঞ্চম তলায় থাকতেন। গতকাল সকালে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, শওকত বেসিক ব্যাংকের জ্যেষ্ঠ কর্মকর্তা। ফকিরাপুল শাখায় কর্মরত ছিলেন। তিনি মানসিক রোগে আক্রান্ত বলে পুলিশকে জানিয়েছে পরিবার। পুলিশ আরও জানায়, গুরুতর আহত অবস্থায় পথচারীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসেন। পরে কর্তব্যরত চিকিৎসক বেলা ১১টায় তাকে মৃত ঘোষণা করেন। তার বাবার নাম আবুল হোসেন। তাদের গ্রামের বাড়ি গাজীপুরে।
নিহত ব্যক্তির বড় বোন সুলতানা মাজমুদা বলেন, শওকত সকালে ব্যাংকে যাওয়ার কথা বলে বাসা থেকে বের হয়। দুপুরের খাবার নিয়েও বের হয়েছিল। বের হয়ে হয়তো সে লিফটে না উঠে ভবনের ছাদে চলে যায়। আমরা ধারণা করছি, সে আত্মহত্যা করেছে। তার স্ত্রী অন্তঃসত্ত্বা। আগামী মাসে তার সন্তানের পৃথিবীতে আসার কথা।
সুলতানা জানান, শওকত মানসিকভাবে অসুস্থ ছিল। তার চিকিৎসা চলছিল। তবে গত সোমবার রাতেও শওকত তার স্ত্রীকে নিয়ে চিকিৎসকের কাছে গিয়েছিল। তাদের মধ্যে কোনো পারিবারিক কলহ ছিল না। স্ত্রীকে নিয়ে ওই বাসায় থাকতেন।
সবুজবাগ থানার পরিদর্শক (তদন্ত) শেখ আমিনুল বাশার পরিবাবের বরাত দিয়ে বলেন, তিনি মানসিক রোগে আক্রান্ত ছিলেন। তার চিকিৎসা চলছিল। পরিবারের ধারণা, তিনি আত্মহত্যা করেছেন। অফিসে কোনো ঝামেলা ছিল কি না, তাও খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান তিনি। ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, লাশ ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ