Inqilab Logo

শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, ০৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

শিকলে বাধা কলেজপড়ুয়া ছেলে মায়ের সামনে পুড়ে অঙ্গার

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০২১, ৮:৪৭ এএম

ছেলের মানসিক সমস্যা তাই মা তাকে শিকলে বেধে রাখতে রাতে যেনে হারিয়ে না যায়। সে আদরের সন্তান মায়ের সামনে আগুনে পুড়ে অঙ্গার হয়ে গেলো মা কিংবা প্রতিবেশিরা কিছু করতে পারেনি।


কুমিল্লার বুড়িচং উপজেলার বাকশীমূল ইউনিয়নে একটি বাড়িতে লাগা আগুনে পুড়ে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) রাত ৮টায় ওই ইউনিয়নের খাড়েরা গ্রামে এ ঘটনা ঘটে। বুড়িচং থানার ওসি মো. আলমগীর হোসেন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত কলেজছাত্র বুড়িচং উপজেলার বাকশীমূল ইউনিয়নের খাড়েরা গ্রামের অটোরিকশাচালক মমিনের ছেলে আলাউদ্দিন (২১)। তিনি বুড়িচং আব্দুল মতিন খসরু ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র ছিল।

বাকশীমূল ইউনিয়ন পরিষদ সদস্য ফয়েজ আহম্মেদ জানান, আলাউদ্দিনের মানসিক সমস্যা ছিল। তাকে ঘরে শিকল দিয়ে বেঁধে রেখেছিল। আগুন লাগার পর তার মা চেষ্টা করেও তাকে বাঁচাতে পারেনি। আগুনের তীব্রতা বেড়ে যাওয়ায় মায়ের সামনেই সে পুড়ে ছাই হয়। এ সময় তাকে উদ্ধার করতে গেলে মামুন নামে এক যুবক দগ্ধ হয়।

বুড়িচং ফায়ার সার্ভিসের লিডার জহিরুল ইসলাম জানান, এ সংবাদ পেয়ে দেড় ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে। ঘরের একটি কক্ষ থেকে আলাউদ্দিনের লাশ উদ্ধার করা হয়েছে।

ঘটনার সময় বাড়িতে ছেলের মা ছাড়া কেউ ছিল না। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিটের থেকে আগুনের সূত্রপাত হয়। অগ্নিকাণ্ডে দুইটি ঘর ক্ষতিগ্রস্ত হয়েছে। প্রতিবেশিরা আসতে আসতেই সব পুড়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ