Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সেফটি বেল্ট ছিঁড়ে পড়ে সউদী আরবে গফরগাঁওয়ের যুবকের মৃত্যু

গফরগাঁও উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০২১, ১:০৪ পিএম

সউদী আরবের জিদান বিমানবন্দরে সেফটি বেল্ট ছিঁড়ে পড়ে তামজিরুল ইসলাম (৩১) নামে এক বাংলাদেশি শ্রমিকের মৃত্যু হয়েছে। তার বাড়ি ময়মনসিংহের গফরগাঁও উপজেলার যশরা ইউনিয়নের কুর্শাপুর গ্রামে।

তামজিরুলের মৃত্যুর বিষয়টি মঙ্গলবার রাতে নিশ্চিত করেছেন যশরা ইউনিয়নের চেয়ারম্যান তরিকুল ইসলাম রিয়েল।পরিবারের সদস্যদের বরাত দিয়ে ইউপি চেয়ারম্যান জানান, ওই বিমানবন্দরে পরিচ্ছন্নতাকর্মীর কাজ করতেন তামজিরুল ইসলাম। অন্যান্য দিনের মত সোমবার (২০ সেপ্টেম্বর) বিমানবন্দরে কাজে যান তিনি। এ সময় তাকে পতাকা স্ট্যান্ডে পতাকা বাঁধতে এবং লাইট সেট করতে বলা হয়। কথামতো তামজিরুল কোমরে সেফটি বেল্ট বেঁধে উঠে পড়েন। তবে হঠাৎ সেফটি বেল্টটি ছিঁড়ে নিচে পড়ে ঘটনাস্থলেই প্রাণ হারান তামজিরুল ইসলাম।

জানা গেছে, কুর্শাপুর গ্রামের মোঃ দুলাল উদ্দিনের ছেলে তামজিরুল ইসলাম সংসারে সচ্ছলতা আনতে ২০১৭ সালে সৌদি আরবে পাড়ি জমান। বাড়িতে তার বাবা-মা, স্ত্রী ও পাঁচ বছর বয়সী এক ছেলে রয়েছে। আকস্মিক এমন দুঃসংবাদে শোক গোটা পরিবার ও এলাকাবাসী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ