Inqilab Logo

মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৩ কার্তিক ১৪২৮, ১১ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

কুষ্টিয়ায় নয় মাসের সন্তানকে শ্বাসরোধ করে হত্যার পর গলায় ফাঁস নিয়ে মায়ের আত্মহত্যা

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০২১, ১:৫৯ পিএম

কুষ্টিয়ায় নয় মাসের পুত্র সন্তানকে শ্বাসরোধ করে হত্যার পর গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন মা। বুধবার ভোরে শহরের থানাপাড়া বাঁধ এলাকার একটি বাড়ি থেকে মা আকলিমা খাতুনের ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। এসময় মায়ের লাশের পাশে পড়ে ছিল তার নয় মাসের সন্তান জীমের নিথর দেহ।

নিহত আকলিমা খাতুন থানাপাড়া বাঁধ এলাকার মাজেদ আলীর মেয়ে। স্বামী রতন অটোরিকশা চালক।

এলাকাবাসী জানায়, গড়াই নদী সংলগ থানাপাড়া পুরাতন বাঁধে স্বামী রতনের বাড়িতে বসবাস করতেন আকলিমা খাতুন। স্বামীর বাড়ির পাশই বাবা মাজেদ আলীর বাড়ি। স্বামীর বাড়িতে সংস্কার কাজ চলায় মঙ্গলবার রাত বাবার বাড়িত সন্তানকে নিয়ে ঘুমিয়ে ছিলেন আকলিমা।

বুধবার ভোরে বাড়ির লোকজন ঘরে ঢুকে দেখতে পান আকলিমা ঘরের তীরের সাথে গলায় ফাঁস দিয়ে ঝুলছে। পাশই বিছানায় শিশু জীমর নিথর দেহ পড়ে আছে। পরে খবর পেয়ে পুলিশ দুই লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠায়। পুলিশের ধারনা, শিশুপুত্রকে স্বাসরোধ করে হত্যার পর আকলিমা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

এলাকাবাসী জানায়, আকলিমা মানষিক রোগী ছিলেন। তিনি চিকিৎসা নিচ্ছিলেন। তাঁর প্রথম পক্ষর স্বামী দুইটি কন্যা সন্তান রয়েছে। ঘটনার সময় আকলিমার স্বামী একই এলাকায় তার নিজ বাড়িত ছিল।

কুষ্টিয়া মডল থানা ওসি সাবিরুল ইসলাম জানান, থানাপাড়া বাঁধর একটি বাড়ি থেকে মা-ছেলের লাশ উদ্ধার করা হয়েছে। নিহত আকলিমা মানষিক রোগী ছিলেন। প্রথমিকভাব ধারণা করা হচ্ছে সে আত্মহত্যা করেছে। তবে তদন্ত প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

২৪ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ