Inqilab Logo

বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮, ২০ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

রাজশাহীতে ১৪ হাজার পিস ইয়াবাসহ যুবক আটক

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০২১, ৩:২৯ পিএম

রাজশাহীতে ১৪ হাজার পিস ইয়াবা পাচারের সময় আল আমিন (২০) নামে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-৫। মঙ্গলবার রাত পৌনে ৯ টার দিকে নগরীর বিমানবন্দর থানার বারইপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়।
আটককৃত আল আমিন নগরীর শিরোইল কলোনির তিন নম্বর গলি এলাকার মো. আব্দুস সালামের ছেলে।

বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, যাত্রীবেশে রাজশাহী থেকে তানোরগামী লোকাল বাসে করে ১৪ হাজার পিস ইয়াবার চালান নিয়ে যাচ্ছিল ওই যুবক। গোপন সংবাদের ভিত্তিতে ওই বাসে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে র‌্যাবের মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল। এসময় তার সঙ্গে থাকা শপিং ব্যাগের ভেতর থেকে প্লাস্টিকের ১৪টি প্যাকেট থেকে ১৪ হাজার পিস ইয়াবা পাওয়া যায়। যার মূল্য প্রায় ৪২ লাখ টাকা বলে জানিয়েছে র‌্যাব।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই যুবক জানিয়েছে ইয়াবার চালানটি কক্সবাজার থেকে এসেছে। লকডাউনের সময় ইয়াবাগুলো কক্সবাজারেই রাখা হয়েছিল। সম্প্রতি এসব ইয়াবা নাটোরে আসে। সেখান থেকে পরে রাজশাহীতে নিয়ে আসা হয়। গ্রেফতার মাদক ব্যবসায়ী আল আমিনের বিরুদ্ধে এয়ারপোর্ট থানায় মাদকদ্রব্য আইনে মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ