Inqilab Logo

সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৯ কার্তিক ১৪২৮, ১৭ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

ফের বিজ্ঞাপনচিত্রের মডেল হলেন অপু বিশ্বাস

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০২১, ৪:১৬ পিএম

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। বাংলা চলচ্চিত্রের কুইন বলা হয় তাকে। করোনার মধ্যেও সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করেছেন। এবার নতুন একটি বিজ্ঞাপনচিত্রের মডেল হলেন অপু বিশ্বাস। আজ বুধবার (২২ সেপ্টেম্বর) সকাল থেকে রাজধানীর হাতিরঝিল প্রিয়াংকা শুটিং হাউজে একটি বেসরকারি প্রতিষ্ঠানের বিজ্ঞাপনচিত্রের দৃশ্যধারণে অংশ দিয়েছেন এ চিত্রনায়িকা।

নতুন বিজ্ঞাপনচিত্র প্রসঙ্গে অপু বলেন, ‘সিনেমার পাশাপাশি ভালো বিজ্ঞাপনের অফার পেলে করি। ওয়াল মার্ট এই ওটিভিস কনসেপ্টটা একটু ব্যতিক্রম মনে হয়েছে। তাই কাজটি করছি। আশা করছি সবার ভালো লাগবে প্রচারের পর।’

আগেও বড়পর্দার পাশাপাশি বিজ্ঞাপনেও দেখা গেছে তাকে। কিছুদিন আগেই রাজধানীর কারওয়ান বাজারে একটি স্টুডিওতে এসএমসির বিজ্ঞাপনচিত্রের শুটিংয়ে নেন এই নায়িকা।

অপু বিশ্বাস তার চলচ্চিত্র ক্যারিয়ারে এখন পর্যন্ত প্রায় ১০০টির মতো ছবিতে অভিনয় করেছেন। ব্যক্তিগত নানান ঘটনায় ছন্দ পতন হয় তার। তাছাড়া মা হওয়ার জন্য দীর্ঘ বিরতি নিয়েছিলেন তিনি। মাতৃত্বের দায়িত্ব পালন করতে গিয়ে একাধিক ছবিতে অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন এ চিত্রনায়িকা। সবকিছু পেছনে ফেলে আবারও ফিরতে শুরু করেছেন নায়িকা।

ঈদের আগে বন্ধন বিশ্বাসের পরিচালনায় সরকারি অনুদানে নির্মিত ‘ছায়াবৃক্ষ’ নামে একটি সিনেমার শুটিং শেষ করেছেন এ নায়িকা। এছাড়া ডায়েল রহমানের পরিচালনায় ‘ঈশা খাঁ’ এবং সোলায়মান হোসেন লেবুর পরিচালনায় ‘প্রেম প্রীতি বন্ধন’ নামে দুটি সিনেমায়ও অভিনয় করছেন অপু বিশ্বাস। মুক্তির অপেক্ষায় আছে তার অভিনীত দেবাশীষ বিশ্বাসের পরিচালনায় ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ সিনেমাটি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ