Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

টঙ্গীতে এস এস ষ্ট্রীল কারখানায় ৫ শ্রমিক দগ্ধ

টঙ্গী সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০২১, ৪:৪০ পিএম

টঙ্গীতে এস.এস ষ্টীল কারখানায় লোহা গলানো সময় অগ্নিদগ্ধ হয়ে ৫ শ্রমিক গুরুতর আহত হয়েছে। আহতরা হচ্ছে- মুনতাহির মাহমুদ (২৮), বিল্লাল হোসেন (৩৮), সাগর আলী (৩৫), সোহেল মিয়া (৩৮) ও আসাদুল্লা (৪৫)। আহতদের উদ্ধার করে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে পাঠানো হয়েছে। গতকাল বুধবার সকাল ১১টায় টঙ্গীর মিলগেট এলাকায় অবস্থিত এস.এস ষ্টীল মিলকারখানায় এ ঘটনা ঘটে।

টঙ্গী পশ্চিম থানার এসআই মো. জিয়াউর রহমান জানান, লোহাকে গলানোর জন্য চুম্বোকের সাহায্যে আগুনের চুল্লিতে ফেলানোর সময় অসাবধানবসত আগুনের ফুলকি এসে শ্রমিকদের গায়ে লাগে। এতে পাঁচ শ্রমিক আহত হয়।

এস.এস ষ্টীল মিলের জেনারেল ম্যানেজার রাসেল বাবু জানান, কারখানায় লোহা গলানোর সময় পাঁচ শ্রমিক আহত হয়েছেন। আহতদের কারখানায় প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে শেখ হাসিনা বার্ণ ইউনিটে স্থানান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিদগ্ধ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ