Inqilab Logo

বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৪ কার্তিক ১৪২৮, ১২ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

পরীমনিকে নিয়ে নতুনভাবে শুরুর ভাবনা চয়নিকার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০২১, ৪:৪৯ পিএম

গেলো জুনের প্রথম সপ্তাহে নিজের প্রথম ওয়েব ফিল্ম ‘অন্তরালে’র ঘোষণা দিয়েছিলেন নির্মাতা চয়নিকা চৌধুরী। প্রথম সিনেমা ‘বিশ্বসুন্দরী’র মতো প্রথম ওয়েব ফিল্মের নায়িকা হিসেবেও পরীমনিকে বেছে নিয়েছিলেন তিনি। সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে শুটিং শুরুর কথা থাকলেও সেটি আর হয়নি। এরইমধ্যে গেলো ৪ আগস্ট পরীমণি আইনশৃঙ্খলা বাহিনীর হাতে আটকের পর চয়নিকা ও পরীর সম্পর্ক নিয়ে নানা প্রশ্ন ওঠে।

এমনকি জিজ্ঞাসাবাদের জন্য এই নির্মাতাকে সড়ক থেকে তুলে ডিবি কার্যালয়ে নেওয়া হয়েছিল। সেসময় দুজনই মানসিকভাবে খুব খারাপ পরিস্থিতির মুখোমুখি হয়েছিলেন। সেই খারাপ সময় এরমধ্যে সামলে উঠেছেন দু’জনই। এবার পরিচালক চাইছেন নতুনভাবে শুরু করতে। গণমাধ্যমকে চয়নিকা চৌধুরী জানিয়েছেন, সব ঠিকঠাক মতো এগোলে আগামী নভেম্বরে শুরু করবেন ‘অন্তরালে’র কাজ।

চয়নিকা চৌধুরী বলেন, ‘পরীর গ্রেফতারের পর আমাকেও জিজ্ঞাসাবাদের জন্য ডিবি কার্যালয়ে নিয়ে যাওয়া হয়েছিল। তারা দ্রুত আমাকে বাসায় পাঠালেও বিষয়টি আমার জন্য ট্রমার মত ছিল। টানা তিন দিন আমি এক জায়গাতেই যেন বসে ছিলাম। এই দেড় মাসে নিজেকে অনেকটাই গুছিয়ে নিয়েছি। পরী আর আমার সম্পর্ক যেমন ছিল তেমনই আছে। ছবিটি নিয়ে তার সঙ্গে আমাদের আরও একবার বসতে হবে।’

‘অন্তরালে’র কাজ প্রসঙ্গে চয়নিকা বলেন, ‘‘পরী সম্ভবত এখন ‘প্রীতিলতা’, ‘গুনিন’, ‘বায়োপিক’-এর কাজ করবেন। তাই অক্টোবর মাসের পুরো সময়টাই তার লাগবে। আর আমার ছবির কাজ শুরু হবে নভেম্বরে।’’

‘অন্তরালে’র পাণ্ডুলিপি লিখেছেন পান্থ শাহরিয়ার। এতে পরীকে দেখা যাবে হিন্দু বউ অর্পিতা চরিত্রে। তার স্বামীর চরিত্রে অভিনয় করবেন তারিক আনাম খান। ‘ব্ল্যাক অ্যান্ড হোয়াইট’ নিবেদিত ও কাজী রিটন প্রযোজিত এ ওয়েব ফিল্মটি দেখা যাবে একটি ওটিটি প্ল্যাটফর্মে।

ছবির গল্প প্রসঙ্গে গল্পকার পান্থ শাহরিয়ার জানান, অর্পিতা একটি বনেদি পরিবারের বউ। স্বামী ব্যবসায়ী। তাদের ভালোবাসার মধ্যে একটা মার্ডার রহস্য যুক্ত হয়ে যাবে। মার্ডার মানেই যে মারপিট করে খুন, তা নয়। যদি মিডল ক্লাস জীবনে একটি খুন ঢুকে যায় তাহলে জীবনটা কেমন হয়ে যায় সেটাও উঠে আসবে এতে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ