Inqilab Logo

বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮, ২০ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

বাউফলে ব্যবসায়ী ও বৃদ্ধাকে পিটিয়ে জখম

বাউফল (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০২১, ৫:৩৩ পিএম

পটুয়াখালীর বাউফলে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে আওয়ামী লীগ নেতার নেতৃত্বে এস.এম আসাদুল তালুকদার(৩৪) নামে এক ব্যবসায়ীর ওপর হামলা চালানো হয়েছে। এ সময়ে লোহার রড দিয়ে পিটিয়ে তাকে রক্তাক্ত জখম করা হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে ৮ টার দিকে নাজিরপুর ইউনিয়নের নিমদী গ্রামের তালুকদার বাড়ীর দক্ষিন পাশে নজরুল তালুকদারের দোকানের সামনে এ ঘটনা ঘটে। আহত আসাদুলকে ওই রাতেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে । পরে অবস্থার অবনতি হলে আজ বুধবার সকালে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা গেছে, নাজিরপুর ইউনিয়নের নিমদী গ্রামের বাসিন্দা আসাদুল তালুকদারের সঙ্গে প্রতিবেশি কামাল হোসেন খানের(৫০) জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। কামাল নাজিরপুর ইউনয়নের ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি। আসাদুল ছঁয়হিস্যা তাঁতেরকাঠী চৌমুহনী বাজোরের তালুকদার এন্টারপ্রাইজের স্বত্তাাধিকারী। ঘটনার দিন রাতে ছঁয়হিস্যা বাজার থেকে নিজ বাড়ী নিমদী গ্রামে ফিরছিলেন আসাদুল। এ সময়ে বাড়ীর দক্ষিন পাশে নজরুলের দোকানের কাছে পৌছালে কামাল খানের নেতৃত্বে আমিনুল ইসলাম টিটু(৪০),কামালের ছেলে রনি(২০)সহ আরো ৪/৫ জনের একটি দল আসাদুলকে লোহার রড ও লাঠিসোটা দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে চলে যায়। পরে স্থানীয়রা তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে।

এর আগে একই দিন রাত ৮ টার দিকে উপজেলার দাশপাড়া ইউনিয়নের খেজুরবাড়িয়া গ্রামের সেলিম মুন্সী ও তাঁর ছেলে আলামিনের নেতৃত্বে আরো ৭/৮ জনের একটি দল দশমিনা উপজেলার বহরমপুর গ্রামের বাসিন্দা ইসমাইল মৃধা(৫০) নামে এক বৃদ্ধাকে পিটিয়ে আহত করেছে। দাশপাড়া ইউনিয়নের খেজুরবাড়িয়া গ্রামের সেলিম মুন্সীর বাড়ীর সামনে এ ঘটনা ঘটে। আহতকে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, এক বছর আগে ইসমাইল মৃধার ছেলে রাজিবের সঙ্গে সেলিম মুন্সীর মেয়ে নুপুরের বিয়ে হয়। বিয়ের কয়েক মাস পরেই স্বামী.-স্ত্রীর মধ্যে সম্পর্কের অবনতি হলে ৩ মাস আগে নুপুর বাপের বাড়ী চলে যায়। পরে এ নিয়ে শালিস বৈঠকে নুপুরকে ২ লক্ষ টাকা দিয়ে উভয়ের সম্মতিতে তালাক দেয়ার কথা বলে। কিন্তু ইসমাইল মৃধা নুপুরের বাবা সেলিম মুন্সীকে ওই টাকা দিয়ে ছেলের বউ নুপুরকে তালাক দিতে অপরাগতা প্রকাশ করায় তাঁর ওপর হামলা চালানো হয়েছে ।
বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লিখিত অভিযোগ পেলে তদস্ত করে ব্যবস্থা গ্রহন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিটিয়ে জখম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ