Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মুরাদনগরে যুবদলের ৩১ সদস্যের নতুন কমিটি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০২১, ৭:২০ পিএম

দীর্ঘ ১০ বছর পর কুমিল্লার মুরাদনগর উপজেলা যুবদলের ৩১ সদস্য বিশিষ্ট নতুন আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে ১ জন আহ্বায়ক, ১ জন সিনিয়র যুগ্ম আহ্বায়ক, ৯ জন যুগ্ম আহ্বায়ক, ১ জন সদস্য সচিব ও ১৯ জনকে সদস্য হিসেবে রাখা হয়েছে। গত সোমবার যুবদলের দফতর সম্পাদক কামরুজ্জামান দুলাল স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। সর্বশেষ ২০১২ সালের ১১ মে মাসে মুরাদনগরে যুবদলের আহ্বায়ক কমিটি দেয়া হয়েছিল। মুরাদনগর উপজেলা যুবদলের নতুন কমিটির আহ্বায়ক- মো: সোহেল সামাদ এবং সিনিয়র যুগ্ম আহবায়ক মো: মাসুদ রানা। যুগ্ম আহ্বায়কবৃন্দ হলেন- মো: হোসেন, মো: মজিব সরকার, মো: কাউসার আলম সরকার, ইকবাল আহমেদ, মো: জালাল হোসেন খোকা, মো: নূরুল ইসলাম, মো: আজিজ আহমেদ (জুয়েল), মো: বাবুল মোমিন, মো: নূরুল ইসলাম। সদস্য সচিব- সৈয়দ হাসান আহাম্মেদ। সদস্যবৃন্দ হলেন- মো: মাসুম আলী, শেখ মোবারক হোসেন, মো: জাকির হোসেন, মো: হুমায়ুন কবির, মো: মিজানুর রহমান, শ্রী রতন দাশ, আল আমিন সরকার, মো: ওয়ালীউল্লাহ, মো: জসীম উদ্দিন সবুজ, মো: আশরাফ আলী মুন্সী, মো: কামাল হোসেন, আবু বক্কার, মো: গিয়াস উদ্দিন, মো: আল আমিন (আলাল), মো: মিজানুর রহমান খান, মো: এরাশদুর রহমান, মো: সাইফুল ও মো: কবির হোসেন।

এদিকে বহুদিন পর মুরাদনগর উপজেলা যুবদলের নতুন কমিটি হওয়ায় স্থানীয় নেতাকর্মীরা বেশ উজ্জীবিত। এলাকায় প্রাণচাঞ্চল্য ফিরে এসেছে। বিশেষ করে বর্তমান সরকারের আমলে দীর্ঘদিন ধরে নিপীড়িত-নির্যাতিত নেতাকর্মীদেরকে নতুন কমিটিতে মূল্যায়ণ করায় সবাই খুশি। অনেকেই কখনো ভাবতে পারেননি যে, এভাবে নির্যাতিত নেতাকর্মীদেরকে মূল্যায়ণ করা হবে। উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান শাহ আলম বলেন, যুবদলের নতুন কমিটি খুবই ভালো হয়েছে। কমিটিতে যাদেরকে রাখা হয়েছে তারা সবাই নির্যাতিত ও ক্ষতিগ্রস্ত। প্রত্যেকের নামে সর্বনিম্ন ৪টা থেকে ৩০ টিরও বেশি মামলা রয়েছে। নির্যাতিতদের সমন্বয়ে একটি নতুন কমিটি দেয়ায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা। উপজেলা বিএনপির সাবেক সহসভাপতি মনির মোল্লা এবং জাহাপুর ইউনিয়ন বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক মেম্বার বলেন, দীর্ঘ ১০ বছর পর উপজেলা যুবদলের খুবই ভালো এবং সময়োপযোগী কমিটি দেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবদল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ