Inqilab Logo

মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৩ কার্তিক ১৪২৮, ১১ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

জয়পুরহাটে দেশীয় অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্য গ্রেফতার

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০২১, ৭:২৪ পিএম

জয়পুরহাটে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার গভীর রাতে জয়পুরহাট-বগুড়া বাইপাস সড়কের দাদড়া ফকিরপাড়া এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো জয়পুরহাট সদরের ধারকি বাগিচাপাড়া গ্রামের অভয় চন্দ্র সরকারের ছেলে রিপন চন্দ্র সরকার (২৫), ক্ষেতলাল উপজেলার জিয়াপুর গ্রামের প্রফুল চন্দ্র দাসের ছেলে উজ্জল চন্দ্র দাস (২২), পাঁচবিবি উপজেলার দেবখন্ডা গ্রামের আবুল কাশেমের ছেলে সোহেল মাহমুদ (৩৩) ও বগুড়া জেলার শিবগঞ্জের কিচক গ্রামের অদ্দয় সরকারের ছেলে মুকুল সরকার (২৫)।

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর জাহান জানান, সংঘবদ্ধ চক্রটি জেলার বিভিন্ন সড়কে রাতে খালি পিকআপ ভ্যান নিয়ে ঘোরাঘুরি করে। সুযোগ বুঝে যাত্রীদের উঠিয়ে ফাঁকা স্থানে নিয়ে ডাকাতি করে। কখনো মালপত্র ছিনিয়ে নিয়ে ছেড়ে দেয়, কখনো যাত্রীদের খুন করে মরদেহ সড়কে ফেলে রেখে পালিয়ে যায়। গোপন সংবাদের ভিত্তিতে বুধবার গভীর রাতে অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্র, পিক আপ ভ্যানসহ ৪ সদস্যকে গ্রেফতার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জয়পুরহাট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ