Inqilab Logo

ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭, ১২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

কানাডা প্রবাসী প্রেমিক অভিমানে ভার্সিটি ছাত্রী তানিয়ার আত্মহত্যা

প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : কানাডা প্রবাসী প্রেমিকের ওপর অভিমান করে সুমাইয়া আক্তার তানিয়া (২৪) নামে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। গতকাল শনিবার দুপুরে রাজধানীর ডেমরা কোনাপাড়ার নিজ বাসায় এ ঘটনা ঘটে। নিহত তানিয়া নর্থ সাউথ ইউনিভার্সিটির এমবিএ শিক্ষার্থী ছিলেন। তার বাবার নাম শফিকুল ইসলাম মুকুল।
নিহতের মা সালমা বেগম সাংবাদিকদের জানিয়েছেন, গতকাল সকালে তিনি ছোট ছেলেকে নিয়ে স্কুলে যান। ওই সময় তানিয়াকে মোবাইল ফোনে কানাডা প্রবাসী ফাহাদের সঙ্গে কথা বলতে দেখেন। কথা বলার সময় তানিয়াকে উত্তেজিত দেখা গেছে। তিনি ছেলেকে স্কুলে রেখে ফিরে এসে দেখেন জানালার গ্রিলের সাথে ওড়না পেঁচিয়ে ঝুলে আছে তানিয়া। তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসেন। বেলা ১টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তানিয়ার মা আরো জানান, প্রেমিকের সাথে ফোনে ঝগড়া হয় তানিয়ার। এ কারণে সে আত্মহত্যা করতে পারে। এ ঘটনায় ডেমরা থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কানাডা প্রবাসী প্রেমিক অভিমানে ভার্সিটি ছাত্রী তানিয়ার আত্মহত্যা
আরও পড়ুন