Inqilab Logo

বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

ইন্দুরকানীতে দ্বিতীয় শ্রেণীর ছাত্রী ধর্ষণ চেষ্টার অভিযোগ, গ্রেফতার-১

ইন্দুরকানী (পিরোজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০২১, ৭:৪৮ পিএম

ইন্দুরকানীতে দ্বিতীয় শ্রেণীর ছাত্রী ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় অভিযুক্ত বৃদ্ধ মোতালেব শেখ (৬০) কে গ্রেফতার করেছে পুলিশ।

থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার উপজেলার চর সাঈদখালী আবাসনের বাসিন্দা মৃত লেহাজ উদ্দিন শেখের ছেলে মোতালেব শেখ আবাসনের ৮ বছর বয়সী এক মেয়ে শিশুকে নিজ ঘরে ডেকে নিয়ে টাকার প্রলোভন দেখিয়ে ফুসলিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। এসময় শিশুটির চিৎকারে তার মা ছুটে এসে বৃদ্ধকে হাতেনাতে ধরে ফেলে ঝাড়–পিটা করে স্থানীয়দের সহায়তায় বেঁধে রেখে ইন্দুরকানী থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনা স্থলে গেলে বিকালে অভিযুক্তকে স্থানীয়রা পুলিশের হাতে সোপর্দ করে। শিশুটি চর সাঈদখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর ছাত্রী।

ইন্দুরকানী থানার ওসি মোঃ হুমাযূন কবির জানান, বৃদ্ধের বিরুদ্ধে শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত বৃদ্ধকে গ্রেফতার করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিরোজপুর

২৩ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ