Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

দুই বোন উদ্ধার

অপহরণকারী গ্রেফতার

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম

রাজশাহীতে অপহরণকৃত দুই বোনকে উদ্ধার করেছে কাশিয়াডাঙ্গা থানা পুলিশ। গতকাল কাটাখালি থানার কাপাশিয়া পালপাড়া ঢালন এলাকা থেকে তাদের উদ্ধার করা হয়। এ সময় অপহরণকারী মোহর আলী কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মোহর আলী (৩৪) রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার সপুরা গ্রামের আব্দুর রশিদের ছেলে। ঘটনা সূত্রে জানা যায়, রাজশাহীর কাশিয়াডাঙ্গা থানার আদাড়িয়া পাড়া গ্রামের আজিবর রহমানের ছেলে সুমন আলী কাশিয়ডাঙ্গা থানায় জানান যে, তার বোন রোকিয়া বেগম (ছদ্মনাম) (২২) স্বামীর সঙ্গে মনোমালিন্যের জেরে তাদের বাড়িতে প্রায় ৩ মাস যাবৎ বসবাস করছিলো। গত ১৪ সেপ্টেম্বর তার বোন. রোকিয়া (ছদ্মনাম) ও রুবিয়া (ছদ্মনাম) (১৫) নিখোঁজ হয়।

এ ঘটনায় কাশিয়াডাঙ্গা থানায় একটি নিখোঁজ জিডি এন্ট্রি করা হয়।
উক্ত নিখোঁজ জিডির প্রেক্ষিতে কাশিয়াডাঙ্গা বিভাগের উপ-পুলিশ কমিশনার মনিরুল ইসলামের নির্দেশে ওসি এসএম মাসুদ পারভেজের তত্বাবধানে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই তাজউদ্দিন আহম্মেদ ও তার টিম সমুন আলীর নিখোঁজ দুই বোনকে উদ্ধারে অভিযানে নামে। এরপর গতকাল কাটাখালি থানার কাপাশিয়া পালপাড়া ঢালন এলাকায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কাটাখালী থানা পুলিশের সহায়তায় অভিযান পরিচালনা করে আসামি মোহর আলীকে গ্রেফতার করে এবং ভিকটিম রোকিয়া বেগম ও তার বোনকে উদ্ধার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুই বোন উদ্ধার

২৩ সেপ্টেম্বর, ২০২১
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ