Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিদ্যুৎস্পৃষ্টে স্বামী-স্ত্রীর মৃত্যু

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্বামী-স্ত্রী মারা গেছেন। গতকাল সকাল সাড়ে ৯টায় উপজেলার কালাপাহাড়িয়া এলাকার হাজিরটেক গ্রামে নিহতদেন নিজ বাড়িতে ওই ঘটনা ঘটে। নিহতরা হলেন, কাজম আলী (৬৫) ও জমেলা বেগম (৬০)। এই ঘটনায় পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
আড়াইহাজার থানার ওসি আনিচুর রহমান মোল্লা বলেন, নতুন ঘরের ফ্লোর পরিষ্কার করার জন্য পুকুর থেকে পানি আনার জন্য বৈদ্যুতিক মোটর চালু করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন কাজম আলী। কিছুক্ষণ পর তাকে ছাড়াতে গেলে স্ত্রী জমেলা বেগমও বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে স্থানীয়রা এসে বিদ্যুতের লাইন বন্ধ করে। অচেতন অবস্থায় তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে সেখানকার ডাক্তার মৃত ঘোষণা করেন। তিনি আরো বলেন, ধারণা করা হচ্ছে বিদ্যুতের তার লিকেজ থাকায় বিদ্যুৎ পুরো সুইচ বোর্ডে ছড়িয়ে পড়ে। এ কারণে এই ঘটনা ঘটে থাকতে পারে। বর্তমানে দম্পতির লাশ তাদের বাড়িতে আছে। তাদের সন্তানরা বিনা ময়নাতদন্তে লাশ দাফনের আবেদন করবে জানিয়েছে। তবে এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিদ্যুৎস্পৃষ্ট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ