Inqilab Logo

বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮, ১৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

পিরোজপুরে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম

পিরোজপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম

পিরোজপুরে পল্লব রায় নামে ছাত্রলীগের এক নেতাকে কুপিয়ে ও পিটিয়ে আহত করেছেন সংগঠনের প্রতিপক্ষের কর্মীরা। গত মঙ্গলবার সন্ধ্যায় পিরোজপুর পৌর শহরের পুরাতন সিও অফিস সংলগ্ন ব্রিজের কাছে এ ঘটনা ঘটে। আহত ওই ছাত্রলীগ নেতাকে জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। পল্লব জেলার নাজিরপুর উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটির সদস্য।

প্রত্যক্ষদর্শী নাজিরপুর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক চঞ্চল কান্তি বিশ্বাস জানান, গত মঙ্গলবার সন্ধ্যায় পল্লব রায় ও তিনি একই মোটরসাইকেলে করে পিরোজপুর থেকে নাজিরপুরে যাচ্ছিলেন। এসময় পৌর শহরের পুরাতন সিও অফিস (বর্তমান উপজেলা পরিষদ) এর সামনের ব্রিজে পৌঁছালে সেখানে আগে থেকে ওৎ পেতে থাকা প্রায় ২০-২৫ জন যুবক তাদের মোটরসাইকেলের গতিরোধ করে পল্লবকে টেনে হিঁচড়ে নিয়ে যায়। পরে তাকে কুপিয়ে ও পিটিয়ে অচেতন অবস্থায় ফেলে রেখে যায়। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

দলীয় সূত্রে জানা গেছে, দলীয় কোন্দলের জেরে পল্লব রায়কে মারধর করা হয়েছে। সম্প্রতি নাজিরপুরের ছাত্রলীগের তিন নেতাকে দলীয় পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। এ ঘটনায় জেলা ছাত্রলীগের সভাপতি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট দেন। ওই পোস্টে পল্লব রায় ‘পিরোজপুর পৌর ছাত্রলীগের সভাপতি বিবাহিত আপনি একটু খেয়াল রাইখেন’ বলে মন্তব্য করেন।

জেলা হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক সাকিল সরোয়ার জানান, ওই যুবকের মাথায় এবং শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্নি রয়েছে। তবে তিনি আশঙ্কামুক্ত। এ ব্যাপারে পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজম মাসুদুজ্জামান জানান, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রলীগ নেতা জখম
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ