Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ায় সন্তানকে হত্যার পর মায়ের আত্মহত্যা

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে : | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০২১, ১২:০৪ এএম

কুষ্টিয়ায় নয় মাসের পুত্র সন্তানকে শ্বাসরোধ করে হত্যার পর গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন মা। গতকাল বুধবার ভোরে শহরের থানাপাড়া বাঁধ এলাকার একটি বাড়ি থেকে মা আকলিমা খাতুনের ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। এসময় মায়ের লাশের পাশে পড়ে ছিল তার নয় মাসের সন্তান জীমের নিথর দেহ। নিহত আকলিমা খাতুন থানাপাড়া বাঁধ এলাকার মাজেদ আলীর মেয়ে। স্বামী রতন অটোরিকশা চালক। এলাকাবাসী জানায়, গড়াই নদী সংলগ থানাপাড়া পুরাতন বাঁধে স্বামী রতনের বাড়িতে বসবাস করতেন আকলিমা খাতুন। স্বামীর বাড়ির পাশই বাবা মাজেদ আলীর বাড়ি। স্বামীর বাড়িতে সংস্কার কাজ চলায় গত মঙ্গলবার রাতে বাবার বাড়িত সন্তানকে নিয়ে ঘুমিয়ে ছিলেন আকলিমা। গতকাল ভোরে বাড়ির লোকজন ঘরে ঢুকে দেখতে পান আকলিমা ঘরের তীরের সাথে গলায় ফাঁস দিয়ে ঝুলছে। পাশেই বিছানায় শিশু জীমর নিথর দেহ পড়ে আছে। পরে খবর পেয়ে পুলিশ দুই লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠায়। পুলিশের ধারনা, শিশুপুত্রকে শ্বাসরোধ করে হত্যার পর আকলিমা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

এলাকাবাসী জানায়, আকলিমা মানসিক রোগী ছিলেন। তিনি চিকিৎসা নিচ্ছিলেন। তার প্রথম পক্ষের স্বামীর দুইটি কন্যা সন্তান রয়েছে। ঘটনার সময় আকলিমার স্বামী একই এলাকায় তার নিজ বাড়িত ছিল। কুষ্টিয়া মডল থানার ওসি সাবিরুল ইসলাম জানান, থানাপাড়া বাঁধের একটি বাড়ি থেকে মা-ছেলের লাশ উদ্ধার করা হয়েছে। নিহত আকলিমা মানসিক রোগী ছিলেন। প্রথমিকভাব ধারণা করা হচ্ছে সে আত্মহত্যা করেছে। তবে তদন্ত প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মায়ের আত্মহত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ