Inqilab Logo

বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৪ কার্তিক ১৪২৮, ১২ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

এবার ম্যাচের মধ্যেই মাঠে নামল হেলিকপ্টার!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০২১, ১২:০০ এএম

খেলার মাঠে কখনো কখনো নিয়মের তোয়াক্কা না করে ভক্তের নেমে পড়ার দৃশ্য বিরল নয়। ইংল্যান্ড-ভারত টেস্ট সিরিজের সময় একাধিকবার মাঠে নেমে আলোচনায় এসেছিলেন ইংলিশ সমর্থক জার্ভো। আবার কদিন আগে আয়ারল্যান্ডে নারীদের ঘরোয়া ম্যাচে মাঠে ঢুকে মুখে বল নিয়ে দৌড়ানো শুরু করেছিল কুকুর। কিন্তু গতকাল ব্রিস্টল কাউন্টি গ্রাউন্ডে যা ঘটল তা বেশ অবাক হওয়ার মতোই। ম্যাচের মধ্যেই মাঠে নেমে আসে হেলিকপ্টার।
কাউন্টি গ্রাউন্ডে তখন চলছিল গøস্টারশায়ার আর ডারহামের ম্যাচ। স্বাভাবিকভাবেই এগোচ্ছিল ম্যাচটি। এমন সময় হঠাৎ সবার দৃষ্টিগোচর হয় একটি হেলিকপ্টার আকাশ থেকে মাঠে অবতরণ করতে যাচ্ছে। এ ঘটনায় হতভম্ব হয়ে যান মাঠে থাকা খেলোয়াড়েরা। একপর্যায়ে ভয় পেয়ে খেলোয়াড়েরা দৌড়ে মাঠের বাইরে আশ্রয় নেন। খেলাও বন্ধ হয়ে যায় কিছু সময়ের জন্য।
পরে জানা গেছে, ওটা ছিল একটা এয়ার অ্যাম্বুলেন্স। হেলিকপ্টারে থাকা মেডিকেল দল ব্রিজ টাওয়ারে কোনো এক রোগীকে সেবা দিয়ে ফিরে যাচ্ছিল। পথে ব্রিস্টল কাউন্টি গ্রাউন্ডের কাছে আরেকজন রোগীর জন্য জরুরি সেবার ডাক আসে। তখন তারা দ্রæত সেই রোগীর কাছে পৌঁছানোর জন্য মাঠের মধ্যে অবতরণ করেন। ১৫ মিনিট পর অবশ্য এয়ার অ্যাম্বুলেন্সটি সেখান থেকে পুনরায় উড়াল দিলে আবার খেলা শুরু হয়।
গøস্টারশায়ার তাদের টুইট বার্তায় জানিয়েছে, পাইলট বাধ্য হয়েই মাঠে হেলিকপ্টারটি নামিয়েছিলেন। এ ঘটনায় গ্রেট ওয়েস্টার্ন এয়ার অ্যাম্বুলেন্সের পক্ষ থেকে ক্ষমা চাওয়া হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হেলিকপ্টার

২৮ সেপ্টেম্বর, ২০২১
২৮ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ