Inqilab Logo

বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৪ কার্তিক ১৪২৮, ১২ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

আইপিএলে আবারও করোনার থাবা

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০২১, ১২:০০ এএম

আইপিএলে আবারো করোনার থাবা। করোনায় আক্রান্ত হয়েছেন সানরাইজার্স হায়দরাবাদের পেসার থাঙ্গারাসু নাটারজন। তার সংস্পর্শে থাকা ছয়জনকে রাখা হয়েছে আইসোলেশনে, এর মধ্যে আছেন ভারতীয় অলরাউন্ডার বিজয় শঙ্করও। বাকিদের প্রত্যেকেই দলের সাথে থাকা বিভিন্ন কর্মকর্তা।
সানরাইজার্স মেডিকেল টিম ছয়জনকে নাটারজনের ঘনিষ্ঠ হিসেবে চিহ্নিত করেছে এবং তাদের সবাইকে দলের থেকে বিচ্ছিন্ন করে রাখা হয়েছে। চিহ্নিত ছয়জনের মধ্যে একমাত্র খেলোয়াড় বিজয় শঙ্কর। অন্যরা হলেন বিজয় কুমার (টিম ম্যানেজার), শ্যাম সুন্দর জে (ফিজিওথেরাপিস্ট), অঞ্জনা ভান্না (ডাক্তার), তুষার খেদকার (লজিস্টিক ম্যানেজার) এবং নেট বোলার পি গণেশান।
বিবৃতিতে বলা হয়েছে, সানরাইজার্স দলের অবশিষ্ট প্রত্যেকেই স্থানীয় সময় ভোর ৫টায় আরটি-পিসিআর পরীক্ষা করেছে এবং পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে। ফলস্বরূপ, সানরাইজার্স হায়দরাবাদ এবং দিল্লি ক্যাপিটালসের মধ্যকার খেলাটি দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে নির্ধারিত সময়েই অনুষ্ঠিত হয়েছে। এরআগে করোনার কারণেই স্থগিত করা হয় আইপিএল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইপিএল

২৩ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ