Inqilab Logo

মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৩ কার্তিক ১৪২৮, ১১ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

টেকনাফে ১০ কোটি টাকার ক্রিস্টাল আইস সহ যুবক আটক

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০২১, ১০:২৯ পিএম

টেকনাফ সীমান্ত দিয়ে ইয়াবার পাশাপাশি এবার ভয়াল মাদক ক্রিস্টাল মেথ আইসেরও বড় চালান পাচার হওয়ার খবর পাওয়া যাচ্ছে। লাখ লাখ ইয়াবার চালানের সঙ্গে গত কিছুদিন ধরে ছোট ছোট চালানের আইচ আসলেও এবারই প্রথম আইসের একটি বড় চালান ধরা পড়েছে।

মেথ আইচের বড় চালানটি আটক করেছে বিজিবি সদস্যরা। প্রায় ১০ কোটি টাকা মূল্যের দুই কেজি ওজনের চালানটি বুধবার বিকালে টেকনাফের বিজিবি-২ ব্যাটালিয়ান অফিসের কাছে উত্তরে মিঠাপানির ছড়া নামক পাড়ার একটি বাড়ি থেকে উদ্ধার করেছে বিজিবি। সেই সঙ্গে একজনকে আটকও করা হয়েছে।

টেকনাফের বিজিবি-২ ব্যাটালিয়ানের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ ফয়সাল হাসান বলেন,বিজিবি সদস্যরা টেকনাফ উপজেলা সদরের মিঠাপানি ছড়া গ্রামের একটি সন্দেহজনক বাড়ি ঘিরে তল্লাশি শুরু করে। তল্লাশির এক পর্যায়ে ওই বাড়ির পেছনের দরজা দিয়ে এক যুবককে পালাতে দেখে তাকে আটক করে।

আটক যুবকের নাম মোহাম্মদ মুজিব (২০)। সে মিঠাপানি ছড়া গ্রামের বাসিন্দা মো. সোনা মিয়ার ছেলে। আটক যুবকের দেওয়া তথ্য অনুযায়ী বিজিবি সদস্যরা বাড়ির ফলস সিলিংয়ের ওপর অভিনব পদ্ধতিতে লুকানো আইসের প্যাকেটটি উদ্ধার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কক্সবাজার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ