Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মৃত্যুর আগে রোনালদোর কাছে একটি জিনিস চান তার মা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০২১, ১০:৫৮ পিএম

ফুটবল বিশ্বে বর্তমানে সবচেয়ে বড় সুপারস্টার হলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। পৃথিবীতে যশ খ্যাতি কোন কিছুর অভাব নেই তার। বিশ্বের অন্যতম বড় ব্যক্তিত্ব হলেন রোনালদো। তবে মা দোলোরেস আভেরোর কাছে রোনালদো শুধুই তার একজন সাধারণ ছেলে। মাকে ভীষণ আদর যত্ন করেন রোনালদো। মায়ের কথা শোনেন বাধ্য ছেলের মতো।

বয়স হয়ে যাওয়া রোনালদোর মা শেষ বয়সে ছেলের কাছে একটি আবদার করেছেন। আর সেটি হলো মৃত্যুর আগে তিনি আরেকবার দেখতে চান তার ছেলে পর্তুগিজ ক্লাব স্পোর্টিং সিপির হয়ে খেলছে। আজকের সুপারস্টার রোনালদোর উত্থানটা হয়েছে এই স্পোর্টিং সিপি থেকেই। রোনালদোর মা এই ক্লাবটির ভীষণ বড় ভক্ত।

একটি সাক্ষাৎকারে রোনালদোর মা জানিয়েছেন তিনি চান মৃত্যুর আগে তিনি দেখতে চান আরেকবার রোনালদো স্পোর্টিং সিপির হয়ে খেলছেন। এ ব্যপারে তিনি বলেন, 'রোনালদোকে এই ক্লাবে ফিরে আসতে হবে। যদি আমার হাতে বিষয়টি থাকত তাহলে রোনালদো এখানে (সিপিতে) আসত। সে প্রায়ই স্পোর্টিং সিপির খেলা দেখে। আমি তাকে ইতোমধ্যে বলেছি রোনালদো আমি মারা যাওয়ার আগে তোমাকে সিপিতে দেখতে চাই। সে বলেছে, দেখা যাবে।'

আভেরো আরো জানিয়েছেন তার আরেকটি স্বপ্ন হলো তিনি দেখতে চান তার নাতি রোনালদো জুনিয়রও স্পোর্টিং সিপির হয়ে খেলবে, এমনকি রোনালদোর সঙ্গে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ