Inqilab Logo

বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৫ কার্তিক ১৪২৮, ১৩ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

দেশে ফিরেই শাকিবের সঙ্গী হলেন মিশা সওদাগর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০২১, ১০:১৫ এএম

গত ৭ সেপ্টেম্বর যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় খল অভিনেতা মিশা সওদাগর। সোমবার (২০ সেপ্টেম্বর) ঢাকায় ফিরেছেন তিনি। এসেই চুক্তিবদ্ধ হয়েছেন শাকিব খান অভিনীত ‘লিডার: আমিই বাংলাদেশ’ সিনেমায়। বুধবার (২২ সেপ্টেম্বর) থেকে শাকিবের সঙ্গে শুটিংয়ে অংশ নিয়েছেন মিশা সওদাগর। বেঙ্গল মাল্টিমিডিয়ার প্রযোজনায় সিনেমাটি পরিচালনা করছেন তপু খান।

নির্মাতা তপু খান বলেন, ‘আসলে শুটিং বেশিরভাগই শেষ। কেবল ভিলেনের অংশটা বাকি ছিল। এই শুটিংটা হওয়ার কথা ছিল সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে। কিন্তু করোনার ভ্যাকসিনের জন্য মিশা ভাই আমেরিকায় গিয়েছিলেন। এ কারণে তখন শুটিংটা করা হয়নি। এখন তিনি ভ্যাকসিন নিয়ে দেশে দ্রুত এসেছেন মূলত আমাদের সিনেমাটির কাজ শেষ করার জন্যই।’

অন্যদিকে মিশা সওদাগর বলেন, ‘বেশ ভালো গল্পের একটি সিনেমা। পরিচালক আমার বিকল্প না পাওয়ার কারণে তার অনুরোধে সিনেমাটি করতে আসতে হয়েছে। সিনেমাকে ভালোবাসি বলে একটি ভালো সিনেমার সঙ্গে থাকতে চাই বলেই আমেরিকায় গিয়ে সাথে সাথেই আবার ফিরে এসেছি।’

গত ২৫ মে রাজধানীর উত্তরায় শুটিং শুরু হয়েছিল ‘লিডার, আমিই বাংলাদেশ’ সিনেমার। ইতিমধ্যে ৯০ ভাগ শুটিং শেষ হয়েছে সিনেমাটির। বুধবার (২২ সেপ্টেম্বর) এফডিসিতে শুরু হয় সিনেমাটির শেষ লটের শুটিং। চলবে টানা পাঁচ দিন। এদিন সকাল থেকেই এফডিসির ১ নম্বর ফ্লোরে সাজানো হয় সেট। কল টাইম অনুযায়ী দুপুরের আগেই সেটে হাজির হন মিশা সওদাগর।

বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত এই সিনেমায় শাকিবের বিপরীতে আছেন বুবলী। এছাড়াও অভিনয় করেছেন ফাখরুল বাশার, মিলি বাশার, সিয়াম নাসির প্রমুখ।

প্রসঙ্গত, সোহানুর রহমান সোহানের ‘অনন্ত ভালোবাসা’ দিয়ে শাকিব খান ও মিশা সওদাগরের নায়ক-ভিলেন জুটির রসায়ন শুরু হয় পর্দায়। এখন পর্যন্ত অনেক ছবিতে তারা নায়ক ও ভিলেন হিসেবে অভিনয় করে যাচ্ছেন তুমুল জনপ্রিয়তা নিয়ে। সর্বশেষ ‘বীর’ সিনেমায় শাকিব-মিশাকে একসঙ্গে দেখা গিয়েছিল। নতুন করে আবারও জনপ্রিয় এ নায়ক-ভিলেনকে পর্দায় লড়তে দেখা যাবে।

উল্লেখ্য, শিগগিরই তারকাবহুল ওয়েব সিরিজ ‘মাফিয়া’তে দেখা যাবে মিশাকে। শাহিন সুমন পরিচালিত এই সিরিজের শুটিং শেষ করেই যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন অভিনেতা। এছাড়া তার হাতে রয়েছে মোহাম্মদ ইকবাল পরিচালিত ‘রিভেঞ্জ’ ও সোলায়মান আলী লেবুর ‘প্রেম প্রীতির বন্ধন’ সিনেমা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ