Inqilab Logo

সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৯ কার্তিক ১৪২৮, ১৭ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

কচুয়ায় ড. মনসুর উদ্দীন মহিলা কলেজে ৩ শিক্ষার্থী করোনায় আক্রান্ত

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০২১, ১১:১৫ এএম

চাঁদপুরের কচুয়া উপজেলার ড. মনসুর উদ্দীন মহিলা কলেজের ৩ শিক্ষার্থী করোনায় আক্রান্ত হয়েছেন। শিক্ষার্থীরা হচ্ছেন, প্রসন্নকাপ গ্রামের আকলিমা আক্তার (১৭), বড়কড়ই গ্রামের জান্নাত আক্তার (১৭) ও নবাবপুর গ্রামের ফাতেমা আক্তার নিশি (১৮)। বিষয়টি নিশ্চিত করেছেন কলেজের অধ্যক্ষ মো. শহীদুল ইসলাম।
কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সূত্র জানায়, গত ২০ সেপ্টেম্বর ড. মনসুর উদ্দীন মহিলা কলেজের ৫০ শিক্ষার্থীর নমুনা সংগ্রহ করা হয়। বুধবার ৩ জনের করোনা রিপোর্ট পজেটিভ আসে।
এব্যাপারে অধ্যক্ষ মো. শহীদুল ইসলাম জানান, বুধবার ৩ শিক্ষার্থীর করোনা শনাক্তের রিপোর্ট পাওয়ার সাথে সাথেই তাদের অভিভাবকদের কলেজে ডেকে এনে করোনা শনাক্ত হওয়ার বিষয়টি জানানো হয়। করোনা শনাক্ত শিক্ষার্থীদের হোম আইসোলেশন নিশ্চিত করা হয়েছে।
তিনি আরো জানান, কলেজ ছাত্রীবাসে থাকতে ইচ্ছুক এমন ৫০ জন শিক্ষার্থীর করোনা পরীক্ষা করা হয়েছে। ৪৭ জনের রিপোর্ট নেগেটিভ এসেছে এবং উক্ত ৩ শিক্ষার্থীর রিপোর্ট পজেটিভ পাওয়া গেছে। এতে উদ্বিগ্ন হওয়ার কোন কারন নেই। আমরা প্রতিদিন শিক্ষার্থীদের তাপমাত্রা মেপে কলেজে প্রবেশ করানো হয়। কারো তাপমাত্রা একটু বেশি হলেই আমরা করোনা পরীক্ষার ব্যবস্থা নেই। স্বাস্থ্যবিধি মেনে ক্লাস পরিচালনা করছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ