Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

শাহজালালে জ্যাকেটের হাতার ভেতর থেকে দুই কোটি টাকার সোনা উদ্ধার

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০২১, ১১:২৮ এএম

রাজধানীর শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে হুডি জ্যাকেটের হাতার ভেতর লুকিয়ে রাখা ২৫টি স্বর্ণের বার উদ্ধার করা হয়েছে। এসময় সৌদি আরব প্রবাসী এক যাত্রীকে আটক করেছে ঢাকা কাস্টম হাউজের প্রিভেন্টিভ টিম। আটক ব্যক্তির নাম মোহাম্মদ রিপন। উদ্ধার করা সোনার বারগুলোর ওজন ২ কেজি ৯০০ গ্রাম। যার বাজারমূল্য প্রায় দুই কোটি টাকা।

বুধবার (২২ সেপ্টেম্বর) রাত ১১টা ৪৫ মিনিটের দিকে এ যাত্রীকে আটক করা হয় বলে জানান ঢাকা কাস্টম হাউজের ডেপুটি কমিশনার (প্রিভেন্টিভ) মো. সানোয়ারুল কবীর।

তিনি বলেন, শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অভিযান চালিয়ে সৌদি এয়ারলাইন্সের বিমান থেকে এক যাত্রীকে আটক করা হয়। ওই যাত্রীর হাতে থাকা হুডি জ্যাকেটের হাতা তল্লাশি করে স্বর্ণের বারগুলো পাওয়া যায়। ফ্লাইটটি রাত ১১টা ১২ মিনিটের দিকে বিমানবন্দরে অবতরণ করে।

কাস্টমসের এ কর্মকর্তা আরও বলেন, পাসপোর্ট অনুসারে আটক যাত্রীর নাম মোহাম্মদ রিপন। তার বিরুদ্ধে কাস্টমস আইনের সংশ্লিষ্ট ধারা ও বিধি মোতাবেক ফৌজদারি মামলা দায়ের করে থানায় হস্তান্তর করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বর্ণসহ আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ